খুব শীঘ্রই ভারতে আসছেন মিয়া খালিফা!

খুব শীঘ্রই ভারতে আসতে চলেছেন বিতর্কীত জগতের স্টার মিয়া খালিফা। এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ঝড় উঠেছে ভারতীয় পুরুষদের একাংশের মধ্যে। বাইরে থেকে লজ্জা পেলেও সবার মনের মধ্যেই চলছে একবার যদি মিয়াকে নিজের চোখে দেখা যায়। বিতর্কীত ভিডিও যারা দেখেন, তাদের কাছে পরিচিত মুখ মিয়া খালিফা। কারণ বিতর্কীত জগতের এক নম্বর স্টার হওয়ায় আজ মিয়া খালিফা সকলের কাছেই পরিচিত।

২০১৪ সালের অক্টোবরে ক্যারিয়ার শুরু করেন মিয়া। আর সেই বছরের ডিসেম্বরেই পৃথিবীর সবচেয়ে বড় বিতর্কীত সাইটের র‍্যাঙ্কের শীর্ষে চলে আসেন তিনি। কিন্তু কয়েক মাস পরই বিতর্কীত দুনিয়া ছেড়ে দেন মিয়া। এসব নিয়ে কথা বলতে লজ্জা পান অনেকেই। তাই সচরাচর মিয়ার নাম লোকমুখে শোনা যায় না। কিন্তু এমন পুরুষ খুঁজে পাওয়া মুশকিল যিনি মিয়াকে চেনেন না।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিল্লির একটি রেস্তোরাঁয় একটি প্রাপ্ত বয়স্ক একটি পার্টির পোস্টার দেখা যায়। সেই পার্টিতেই মিয়ার আবির্ভাব হবে বলে শোনা যাচ্ছিল। কিন্তু তিনি আসবেন কিনা সেটা নিয়ে কোন নিশ্চয়তা পাওয়া যায়নি। দিল্লিতে এমন কোনও পার্টিও হবে না বলে জানিয়েছে অনেকে। তাদের দাবী, যে পোস্টারটি সামাজিক যোগাযোগের মাধ্যমে দেখা গিয়েছিল সেটা ভিত্তিহীন।

ওই রেস্তোরাঁর এক দিনে ১১০ জন অতিথির জন্য বুক করেন। এরপর রেস্তোরাঁর মালিকের অজান্তেই কোন ব্যক্তি এরকম একটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে দেন বলে জানা গেছে। তবে এই পোস্টটি ভাইরাল হওয়ার সাথে সাথে এটা একেবারে ভিত্তিহীন বলে উড়িয়ে দিতে নারাজ বড় একটি অংশ! কেননা, অতীতে এসব বিতর্কীত স্টার ভারতের এসেছেন। একসময়ে নামকরা সানি লিওনও ভারতের এসেছেন এবং এখন তিনি রীতিমত বলিউডে নিজের অবস্থান শক্ত করে ফেলেছেন।



মন্তব্য চালু নেই