কাউকে ভালোবাসার কোনো গল্পের বই উপহার দেয়া কি ভালোবাসার লক্ষণ?

আমি জানি না তিনি আমাকে ভালোবাসেন কি না। আমার পরিচিত এক বড় ভাই। তিনি সম্প্রতি আমাকে একটি রোমান্টিক ভালোবাসার গল্পের বই উপহার দিয়েছেন। বুঝতে পারছি না তিনি আমাকে পছন্দ করেন কি না। না হলে এই ধরনের বই উপহার দিলেন কেন, অন্য কোনো বইও দিতে পারতেন। এটা কি তার ভালোবাসা প্রকাশের লক্ষণ?

আসলে মানুষের মন কখন কী চায় তা বলা মুশকিল। স্বাভাবিকভাবে বলতে গেলে বলতে হয় যে কাউকে রোমান্টিক গল্পের বই উপহার দিলেই এই না যে তিনি পছন্দ করেন বা ভালোবাসেন। পৃথিবীতে এমন অনেক রোমান্টিক বই বেশ বিখ্যাত যা সবারই পড়া উচিত। সেই বিখ্যাত বইগুলোর একটি হয়ত আপনাকে তিনি উপহার দিয়েছেন। উপহার দেয়ার সময় ততটা ভাবেননি যে এতে আপনি হয়ত অন্যকিছু মনে করতে পারেন।

আবার বিষয়টি সত্যিও হতে পারে অর্থাৎ ঐ বড় ভাই হয়ত আপনাকে সত্যিকারের ভালোবাসেন যার বহিপ্রকাশ রোমান্টিক গল্পের বইটি দিয়ে করেছেন। তবে বিষয়টি সত্যি ভাবার আগে আরও কিছু উদাহরণে যাচাই করে নিন। সবচেয়ে ভালো হয় বিষয়টি নিয়ে বেশি মাথা না ঘামানো। উনি আপনাকে পছন্দ করলে করবে না করলে নাই। যদি করেই থাকে তাহলে তিনি আপনাকে একদিন না একদিন সরাসরি প্রপোজ করবেন। সেই পর্যন্ত চুপচাপ অপেক্ষা করুন। ধন্যবাদ



মন্তব্য চালু নেই