এবার ৪ দিনের রিমান্ডে রিজভী

এবার ৪ দিনের রিমান্ডে রিজভী। মোহাম্মদপুর থানার গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের একটি মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদকে ৪ দিনের পুলিশি হেফাজতে নেয়ার আবেদন মঞ্জুর করেছেন আদালত।
শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক তদন্ত কর্মকর্তার চাওয়া ৭ দিনের রিমান্ড ও জামিন আবেদনের শুনানি শেষে ওই আদেশ দেন।
গত ১ ফেব্রুয়ারি থেকে একটানা ২৬ দিন রিমান্ডে রয়েছেন রিজভী আহমেদ। ওইদিন বাড্ডা থানার একটি মামলায় ৩ দিন, যাত্রাবাড়ী থানার গাড়িতে অগ্নিসংযোগের মামলায় ৩১ জন দগ্ধ ও একজন নিহত হওয়ায় মামলায় গত ৪ ফেব্রুয়ারি ৫ দিন, গত ১০ ফেব্রুয়ারি যাত্রবাড়ী থানার অন্য একটি মামলায় ৫ দিন এবং একই থানার বাসে পেট্রোলবোমা হামলার আরেকটি মামলায় গত ১৬ ফেব্রুারি ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
এরআগে ২০ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানায় দায়ের করা অপর মামলায় ঢাকা মহানগর হাকিম রাশেদ তালুকদার রিজভীকে দুই দিনের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেন। গত ২৩ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানার মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মারুফ হোসেনও তাকে ৩ দিনের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেছিলেন।
উল্লেখ্য, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে মধ্যবর্তী নির্বাচন চেয়ে বিএনপি জোটের অবরোধ শুরুর পর ৩০ জানুয়ারি রাত পৌনে ৩টার দিকে রাজধানীর গুলশানের পার্ক রোডের একটি বাসা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের হাতে আটক হন রিজভী।



মন্তব্য চালু নেই