সীমাখালি ব্রীজ পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব :

‘এক সপ্তাহের মধ্যে সীমাখালিতে বেইলী ব্রীজ নির্মানের কাজ শুরু হবে’

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা-যশোর সড়কে সম্প্রতি ধ্বসে পড়া সীমাখালী ব্রীজের বিকল্প হিসাবে একটি বেইলী ব্রীজ নির্মান কাজ এক সপ্তাহের মধ্যে শুরু হবে। এছাড়া আধুনিক প্রযুক্তির একটি স্থায়ী ব্রীজ ঘটনাস্থলে নির্মিত হবে। পাশাপাশি আড়পাড়ার বেইলী ব্রীজটি স্থায়ী ব্রীজে রুপান্তর করা হবে।

মাগুরার সীমাখালি ব্রীজ পরিদর্শন কালে প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব এড. সাইফুজ্জামান শিখর এ তথ্য দিয়েছেন।

আজ শনিবার দুপুরে তিনি ব্রীজ এলাকা পরিদর্শন করেন। এ সময় তিনি জানান, ইতিমধ্যে বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট সড়ক ও জনপথ বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তাদের সাথে তিনি কথা বলেছেন। আগামী ৭ দিনের মধ্যে ধ্বসে যাওয়া ব্রীজের পাশে বিকল্প হিসেবে ছোট ধরনের একটি বেইলী ব্রীজ নির্মানের কাজ শুরু হবে। এটি নির্মিত হলে আপতত জন দূর্ভোগ কিছুটা কমবে। পাশাপাশি হালকা যান চলাচল স্বাভাবিক হবে। তিনি আরো জানান, বিকল্প ব্রীজের পাশাপাশি আড়পাড়া সদর ও সীমাখালীর ঘটনাস্থলে উপযোগী দুটি বড় ব্রীজ নির্মানের পরিকল্পনা চলছে।

সাইফুজ্জামান ব্রীজ পরিদর্শন শেষে সীমাখালি বাজারে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তানজেল হোসেন খান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, মাগুরা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এড. কামাল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল।



মন্তব্য চালু নেই