এআইবি রোস্ট:প্রথমে তোপ, পরে সোনাক্ষীর প্রশংসা মহেশ ভট্টের

বিতর্কিত শো এআইবি রোস্ট প্রসঙ্গে গতকালই মুম্বইয়ের থানায় ১৪জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। এরমধ্যে রয়েছেন কর্ণ জোহর, রণবীর সিংহ, অর্জুন কপূর, দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভট্ট। এফআইআর প্রসঙ্গে আলিয়ার বাবা মহেশ ভট্ট টুইটারে তোপ দেগে লেখেন, আলিয়া, দীপিকার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অথচ শত্রুঘ্ন সিনহা বিজেপি করেন বলে সেই বিতর্কিত শো-তে উপস্থিত থাকা সত্ত্বেও তাঁর মেয়ে সোনাক্ষীর বিরুদ্ধে কোনও এফআইআর দায়ের করা হয়নি।

এপ্রসঙ্গে সোনাক্ষী পরিচালক ভট্টকে পাল্টা টুইট করে লেখেন, এর আগে বিভিন্ন ভিত্তিহীন মামলাতে তাঁর নাম জড়িয়ে দিল্লি ও কলকাতাতে এফআইআর দায়ের করা হয়েছে। তখন কিন্তু তাঁর বাবা কখনও প্রশ্ন করেননি, কেন তাঁর নাম জড়াল, আলিয়ার নয়। সোনাক্ষী আরও বলেন, ভট্ট সাহেব, আমি আপনার সঙ্গে সহমত হয়েই বলছি, ওই বিতর্কিত শোটিকে কেন্দ্র করে মাত্র তিন-চার জন সদস্যের বিরুদ্ধেই কেন মামলা করা হল, দর্শকাসনে উপস্থিত আরও ৩,৯৯৮ জনের বিরুদ্ধে নয়। সোনাক্ষীর মত, সেই সমস্ত মানুষকে শুধু শুধু গুরুত্ব দেওয়া উচিত্ নয়, যারা প্রচার পাওয়ার জন্যে যা ইচ্ছে তাই করে। এছাড়া সোনাক্ষীর দাবি, আজ পর্যন্ত তাঁর এমন কোনও ঘটনার কথা মনে নেই, যেখানে কাউকে জেলে যেতে হয়েছে শুধুমাত্র হাসা বা হাসানোর জন্যে।

এই টুইটের পরই মহেশ ভট্ট পাল্টা টুইট করে বলেন, তিনি সোনাক্ষীর সঙ্গে শুধুমাত্র সহমতই হলেন না, তাঁর বুদ্ধিদৃপ্ত জবাব দেখে তিনি অভিভূতও।



মন্তব্য চালু নেই