ঢাকা এফএম-এ দেওয়া হ্যাপির সাক্ষাতকার :

‘আমরা হাসবেন্ড-ওয়াইফের মতো ছিলাম : হ্যাপি

‘তোমার সাথে আমার ব্রেক আপ’- বলেছিলেন ক্রিকেটার রুবেল। উত্তরে চিত্রনায়িকা হ্যাপি বলেছিলেন, ‘কেন? হঠাৎ এমন কথা বলছ কেন?’

ঢাকা এফএমএ সরাসরি কথা বলার সময় এ কথা বললেন হ্যাপি। রোববার রাত সাড়ে ১০টায় ঢাকা এফএমএ লাইভ অনুষ্ঠানে কথা বলা শুরু করেন তিনি।

হ্যাপি অভিযোগ করেছেন, তাকে এড়িয়ে অন্য মেয়েদের সঙ্গে ফেসবুকে যোগাযোগ করতেন রুবেল। নয় মাসের সম্পর্কে অনেকবার প্রতারণার আশ্রয় নিয়েছেন রুবেল- এমন কথা জানালেন হ্যাপি।

রুবেলের সঙ্গে নিজের প্রেমের সম্পর্কে ‘ঘোর’ অভিহিত করেন হ্যাপি। সারা দিন, সারা ক্ষণ রুবেলের চিন্তায় মগ্ন থাকলেও রুবেল অন্য মেয়েকে ফুসলিয়ে সম্পর্ক তৈরি করে- এ কথাও বলেছেন হ্যাপি।

আরো কথা শুনতে ঢাকা এফএমের সঙ্গে যুক্ত হোন। অনুষ্ঠান চলবে আরো অনেক সময়।

‘মাইয়্যাদের লইয়া আছি’

চিত্রনায়িকা হ্যাপি প্রেমিক রুবেলের সঙ্গে তার সম্পর্কের নানা দিক নিয়ে কথা বলছেন ঢাকা এফএমএ। কথার এক ফাঁকে অনুষ্ঠান উপস্থাপক জানতে চান, কেন তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়?

এই প্রশ্নের উত্তর দেওয়ার এক মুহূর্তে হ্যাপি বলেন, ‘একদিন আমি ওকে ফোন দেই। ফোন ধরে ও (রুবেল) আমার সঙ্গে খুব খারাপ আচরণ করে।

হ্যাপি বলেন, ‘আমি জানতে চাই, তুমি কোথায়?’ রুবেল বলেন, ‘আমি আছি, মাইয়্যাদের লইয়া আছি।’

এরপর হ্যাপি রাজধানীর মিরপুরের একটি বাড়িতে গিয়ে দেখেন, রুবেলের সঙ্গে কয়েকটি মেয়ে একটি রুমে। তারা মদ খাইছে। হইহুল্লোড় করছে। আর সেই সঙ্গে ড্যাস ড্যাস ড্যাস।’

 

‘তোমাকে ছাড়া কাউকে বিয়ে করব না’
ক্রিকেটার রুবেল চিত্রনায়িকা হ্যাপিকে কথা দিয়েছিলেন ‘আমি তোমাকে ছাড়া কাউকে বিয়ে করব না।’ একটি লাইভ অনুষ্ঠানে এ কথা বললেন নাজনীন আক্তার হ্যাপি। হ্যাপিকে ছাড়া রুবেল চলতে পারবে না- এমন কথা ও প্রতিশ্রুতি বারবার দিয়েছেন রুবেল। কিন্তু শেষ পর্যন্ত পারিবারিক সমস্যাকে সামনে এনে হ্যাপিকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন রুবেল।
রুবেল-হ্যাপির এখনকার অবস্থা আদালতে গিয়ে ঠেকেছে। সে সম্পর্কে কথা না বলাই ভালো। তবে হ্যাপি নিজের মুখে যা বলছেন, তা থেকে জানা যাচ্ছে, হ্যাপিকে বিয়ে করার পরিকল্পনার কথা বলেই সম্পর্ক গাঢ় করেছিলেন রুবেল।



মন্তব্য চালু নেই