অভিনেত্রী প্রভার ব্যক্তিগত জীবনের কিছু মিষ্টি ছবি দেখুন…

ছোটপর্দার অন্যতম বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। খুব অল্প সময়েই জনপ্রিয় হয়ে ওঠা এই মিষ্টি চেহারার অভিনেত্রী ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের নানান বাঁধাবিপত্তির কারণে বেশ লম্বা সময় ছিলেন পর্দার বাইরে। কিন্তু পরিস্থিতি সামলে নিয়ে আবারও দর্শকের মাঝে ফিরে এসেছেন এই অভিনেত্রী।

প্রভার ভক্তদের সবসময়েই তার ব্যক্তিগত জীবন নিয়ে আছে বাড়তি উৎসাহ। তিনি কী করছেন, কেমন আছেন স্বামী-সংসার নিয়ে এসব নিয়ে ভক্তদের কৌতুহলের যেন শেষ নেই। আর তাই এই ফিচারে প্রভা ও তার স্বামীর ব্যক্তিগত জীবনের কিছু মিষ্টি মূহূর্তের ছবি দেয়া হলো।

prova

২০১২ সালের ১৯ ডিসেম্বর মাহমুদ শান্তর সঙ্গে প্রভার বাগদান হয়। পরে ২০১৩ সালের ১২ জুলাই জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় প্রভা-শান্তর বিবাহোত্তর সংবর্ধনা।

prova2

প্রভার শ্বশুরবাড়ি এলিফেন্ট রোডে অবস্থিত। নতুন সংসারের সবাই আপন করে নিয়েছে প্রভাবে। শ্বশুর-শাশুড়ি, দেবর মিলিয়ে বেশ সুখী পরিবার প্রভার।

prova3

প্রভার স্বামী শান্ত চাকরী করেন গ্রামীণফোনে। ছুটি মেলেনা বললেই চলে। তবে একটু সুযোগ পেলেই ঘুরে আসেন সুন্দর কোনো স্থান থেকে।

prova4

মাঝে মাঝেই দুজনে মিলে রোমান্টিক ডিনার করেন নগরীর কোনো আলোছায়াময় রেস্তোরায়। শুধু দুজনার এই সময়টুকু বেশ উপভোগ করেন তাঁরা।

prova5

সংসারের ব্যস্ততায় নাটকের কাজে তেমন সময় দিতে পারেন না আর আগের মত প্রভা। স্বামী ও শ্বশুর-শাশুড়ির দেখাশোনার ফাকে যতটুকু সময় পান ততটুকুতে বেছে বেছে কাজ হাতে নিচ্ছেন তিনি।



মন্তব্য চালু নেই