সহকারী পুলিশ সুপার

মানবপাচারকারীরা খুনি, তাদের ধরিয়ে দিন

টেকনাফে কমিনিউটি পুলিশিং ও অপরাধ দমন সভায় কক্সবাজারের সহকারী পুলিশ সুপার জসিম উদ্দিন মজুমদার বলেছেন, মাদক ও মানবপাচারকারীরা খুনি। তারা মানুষকে প্রতিনিয়ত প্রলোভনে ফেলে মৃত্যুর মূখে ঠেলে দিচ্ছে। এই খুনিদের পুলিশে ধরিয়ে দিতে সামাজিকভাবে সকলকে এগিয়ে আসতে হবে।

১২ মে মঙ্গলবার থানা প্রাঙ্গনে টেকনাফ মডেল থানা কর্তৃক আয়োজিত ওসি আতাউর রহমান খোন্দকারের সভাপতিত্ব্ এসআই সানাউলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওসি তদন্ত কবির হোসেন, কমিউনিটি পুলিশিং উপজেলা সভাপতি হাজী নুরুল হুদা, জাহেদ হোসেন, আবুল কালাম, টেকনাফ সদরের ছৈয়দ হোছন, শাহপরীরদ্বীপের আহবায়ক সোনা আলী, হ্নীলার ইসলাম সিকদার, পৌরসভার দিদার হোসেন, সাবরাংয়ের আবুল কালাম, মোঃ আশেক উল্লাহ ফারুকী, জাবেদ ইকবাল চৌধুরী প্রমূখ।

সভায় বক্তারা বলেন, অপরাধীরা এখন চিহ্নীত। মানবপাচারের ভয়াবহতা থেকে শাহপরীদ্বীপ তথা টেকনাফবাসীকে কলংকমূক্ত করতে জনগনকে এগিয়ে আসতে হবে। এখন চিহ্নীত মানবপাচারকারীকে পুলিশে ধরিয়ে দেয়ার সঠিক সময় এসেছে। সে ক্ষেত্রে পুলিশ বাহিনীকে আন্তরিকতা ও সততার সহিত এগিয়ে আসতে হবে। যাতে সাধারন মানুষ হয়রানীর কবলে না পড়ে। যে কোন মুল্যে মানব পাচার ও মাদক ইয়াবামুক্ত টেকনাফ গড়ে তুলে কলংকের দাগ মুছতে হবে।



মন্তব্য চালু নেই