মেইন ম্যেনু

৮ বছরের শিশুর মাসে আয় ১লক্ষ ২৭ হাজার মার্কিন ডলার! (ভিডিও)

মাত্র ৮বছর বয়সী অস্ট্রেলীয় এক শিশুর মাসিক আয় শুনে যে কারো চোখজোড়া কপালে উঠবে নিশ্চিত। অনেকেই ভাবতে পারেন, যে বয়সে একটি শিশু ঠিক মতো কথা বলতে পারে না, তার আবার আয় কিসের? হুম, এটা যেমন ঠিক। তেমনিভাবে এটাও ঠিক যে এই বয়সেই রেকর্ডমাত্রা আয় করে চলেছে অস্ট্রেলীয়ান ওই শিশুটি।

চার্লি নামের ওই অস্ট্রেলীয়ান শিশুটির বর্তমানে মাসিক গড় আয় ১লক্ষ ২৭ হাজার ৭৭৭ মার্কিন ডলার। ইউটিব থেকে এই শিশুটি প্রতি মাসে ওই পরিমাণের অর্থ উপার্জন করছে। শুধু কি তাই! ছোট্ট এই শিশুটি এখন বিশ্বের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একজন তারকা। যার ভক্ত সংখ্যা প্রতিমাসে গড়ে ২ কোটি ৯০ লক্ষ। গেল মাসে এর সংখ্যা বৃদ্ধি পেয়ে ৩ কোটিতে ঠেকেছে।

আমরা সকলেই ইন্টারনেট ঘাটাঘাটি করি। আর যারা ইন্টারনেটে নিয়মিত নন, তারাও জানি ইউটিউবের কথা। চার্লির আয়ের মূল উৎসহই হচ্ছে এই ইউটিউব।

চার্লি ইউটিউবে রান্না-বান্না শেখান। এখানে তার নামে একটি চ্যানেল। এখানে চার্লি দেখায় খাবার কতো রকমভাবে বেক করা যায়। এমনকি বেক করা বিভিন্ন রান্নাও শেখায় ছোট্ট এই চার্লি।

প্রথমে এই চ্যানেলটি চালুর কিছুদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠে। বাড়তে থাকে তার ভক্তকুল। যার ফলশ্রুতিতে চার্লি এখন ইউটিউবের সবচে ধনী তারকা।

জানা গেছে, চার্লির বয়স যখন ৬বছর, তখন সে তার বোনের সঙ্গে মিলে বেক করার নানা ভিডিও আপলোড করা শুরু করে ইউটিউবে। এরপর থেকে পথ চলা ছোট্ট এই চার্লির।

hqdefault unnamed 1422167756429






মন্তব্য চালু নেই