মেইন ম্যেনু

৮০ হাজারে গ্যালাক্সি নোট ৪

বাংলাদেশে গ্যালাক্সি নোট ৪ অবমুক্ত করলো সামস্যাং। আর এই আকর্ষনীয় ফোনটি পেতে খচর করতে হবে ৮০ হাজার টাকা। তবে স্যামসাংয়ের সর্বশেষ এ ফোনটি গ্রামীণফোন প্লাটিনাম এবং প্লাটিনাম প্লাস গ্রাহকরা প্রি বুক অফারে কিনতে পারবেন মাত্র ৬৭ হাজার ৫০০ টাকায়।

বাংলাদেশের বাজারে অক্টোবরের মাঝামাঝি থেকে এটা পাওয়া যাবে বলে জানিয়েছে স্যামসাং। চারকোল ব্ল্যাক, ফ্রস্ট হোয়াইট, ব্রোঞ্জ গোল্ড এবং ব্লোসম পিঙ্ক রঙে গ্যালাক্সি নোট ৪ পাওয়া যাবে।

মঙ্গলবার প্রি বুক অফারের মাধ্যমে বাংলাদেশের বাজারে গ্যালাক্সি নোট ৪ নিয়ে এসেছে স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ এবং গ্রামীণফোন।

গ্রাহকরা গ্রামীণফোন সেবা কেন্দ্র এবং স্যামসাংয়ের বিক্রয়কেন্দ্র থেকে প্রি বুক করতে পারবেন। বিশেষ মূল্যের পাশাপাশি গ্রাহকরা ফ্রি ইন্টারনেট সেবা এবং ১২ মাসের কিস্তি (ইএমআই) সেবাও পাবেন। ২৫ সেপ্টেম্বর থেকে এই প্রি বুক অফারটি শুরু হবে।

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক চুন সু মুন এবং গ্রামীণফোনের হেড অব স্ট্রাটেজি অ্যান্ড প্রজেক্ট অফিস অ্যারলেন্ড প্রেস্টগার্ড, স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার ইয়ং উ লি, হেড অব মোবাইল হাসান মেহেদী, গ্রামীণফোনের ডিরেক্টর মার্কেটিং নেহাল আহমেদ, এছাড়া গ্রামীণফোন এবং স্যামসাংয়ের উচ্চ পদস্থ কর্মকর্তারা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নোট সিরিজের এ সর্বশেষ সংস্করণে আছে গ্যালাক্সি ডিজাইন ল্যাঙ্গুয়েজ, এস পেন, যা ব্যবহারকারীকে লেখার দারুন অভিজ্ঞতা দেবে।

চলতি বছরের বহুল প্রতিক্ষিত ফ্যাবলেট, গ্যালাক্সি নোট ৪ এ আছে দারুন এস পেন যার মাধ্যমে ডিজিটাল লেখায় দারুন অভিজ্ঞতা হবে এবং আরো একদম নিখুঁত অভিব্যক্তি প্রকাশ করতে ব্যবহারকারীকে সাহায্য করবে।

এস পেন বেশকিছু অ্যাপলিকেশনের কার্যকর ব্যবহার আওতায় আনে যেমন, স্মার্ট সিলেক্ট, ফটো নোট, বহুমুখী উইন্ডোর ব্যবহার। এস পেন প্রথম পরিচিতি পাওয়ার পর থেকে গতানুগতিক টাচ স্ক্রিনে বিভিন্ন নির্দেশনায় দ্রুত নোট নেয়া, অঙ্কন, সম্পাদনার ক্ষেত্রে বিশ্বব্যাপি বিপ্লব নিয়ে এসেছে। এস পেনকে বলা হচ্ছে নতুন যুগের বুদ্ধিদীপ্ত লেখার উপকরণ যা ভবিষ্যতে লেখার উপকরণ কলম এবং পেনসিলের বিকল্প হিসাবে স্থান নিয়ে নেবে।

নতুন ডিজাইন, দারুণ সব কাজ নিয়ে স্যামসাং গ্যালাক্সি নোট ৪ দিচ্ছে এমন অভিজ্ঞতা দিচ্ছে যা আগে ভাবা যায়নি। ডিভাইসে আছে বিশাল রঙের সমাহার নিয়ে ৫.৭ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামলয়েড ডিসপ্লে, ই বুক এবং ওয়েব ব্রাউজিং এর দারুন সুবিধা। ব্যবহারকারীরা ৩.৭ এমপি ফ্রন্ট ক্যামেরা দিয়ে পরিষ্কার ছবি এবং ১৬ এমপি স্মার্ট ওআইএস ব্যাক ক্যামেরা দিয়ে জীবনের প্রতি মুহূর্তের ছবি, এমনকি চারপাশের অল্প আলোতেও দারুন ছবি তুলতে পারবেন। ডিভাইসটিতে আল্ট্রা পাওয়ার সেভিং মোড সহ স্পিড বাড়ানো-কমানোও যায়।






মন্তব্য চালু নেই