মেইন ম্যেনু

৭০০ টাকায় মোবাইল!

দেশে প্রথমবারের মতো ছাড়ে প্রযুক্তি পণ্য বিকি-কিনি মেলা বসেছে রাজধানীর সামরিক জাদুঘরে। বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছে চার দিনব্যাপী ‘ডিসকাউন্ট ফেয়ার’। মেলায় ই কর্মাস সাইট ওখানেই ডটকমের স্টলে মোবাইল পাওয়া যাচ্ছে মাত্র ৭০০ টাকায়।

মেলা শুরু প্রথম ঘন্টায় ২০টা মোবাইল ফোন বিক্রি হয়েছে বলে জানিয়েছেন ওখানেই ডটকম সিইও রাহিতুল ইসলাম। তিনি জানান, ফোনটিতে এফএম রেডিও, টর্চ লাইট, বাংলা সার্পোটসহ অনেক ফিচার রয়েছে।

তিনি আরো বলেন, “মেলায় আমরা প্রায় ২৫০ রকমের পণ্য প্রদর্শন করছি।”

মেলা প্রাঙ্গণের ৩১ নম্বর স্টলে জেডটিই ব্র্যান্ডের জি-এস ৫১৬ মডেলের ফোনটি কিনতে লাইন দিতে দেখা গেছে দুপুরেও।

মেলায় ই-কমার্স, আইটি-টেলিকমের মধ্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড, এইচটিএস কর্পোরেশন, জেডকাইট, আরএস টেকনোলজিস, ডিএক্স জেনারেল, সিমেন্স বাংলাদেশ, এন্টিভাইরাস ওয়েবরুট, ওখানেই ডটকমসহ বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

এক্সপো মেকারের আয়োজনে মেলায় ১৫ হাজার টাকায় পাওয়া যাচ্ছে এইচপি ব্র্যান্ডের ল্যাপটপ। এছাড়া তোশিবা ১৮ হাজার, ১৯ হাজার ৫০০ টাকায় স্মার্ট, ১৯ হাজার ৯৯০ টাকায় ডেলের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। এসব ছাড়াও অন্যান্য সব ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যেই দেয়া হচ্ছে ডিসকাউন্ট।

এছাড়া দর্শনার্থীদের জন্য শুরু হয়েছে গেমিং প্রতিযোগিতা। একটি সুবিশাল গেইমিং জোনে গেইম খেলে গেইমাররা জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার।

শুক্রবার ও শনিবার রয়েছে ফ্রিল্যান্সারদের জন্য আউটসোর্সিং বিষয়ক সেমিনার। বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক এ সেমিনারের আয়োজক।

মেলার টাইটেল স্পন্সর এডুমেকার, কো-স্পন্সর নিউজ পোর্টাল টেকশহর ডটকম ও ঢাকা ফুডিস। অটোমোবাইল জোন স্পন্সরে আছে ই-কর্মাস সাইট কারমুডি।

আয়োজক সূত্র জানিয়েছে, মেলায় প্রবেশ মূল্য ২৫ টাকা। কিন্তু এই মূল্যে রয়েছে পাঁচ টাকা ছাড়। সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত মেলা চলবে।






মন্তব্য চালু নেই