মেইন ম্যেনু

২২৫টি চোরাই মোটরসাইকেলসহ আটক ১৪

দেশের চারটি জেলায় অভিযান চালিয়ে ২২৫টি চোরাই মোটর সাইকেলসহ চোর সিন্ডিকেটের ১৪ জনকে আটক করেছে মিরপুর মডেল থানা পুলিশ। এদের মধ্যে দুই জন নারীও রয়েছেন।

আটককৃতরা হলেন- দলনেতা আশিকুর রহমান, মুস্তাফিজ, ফজলু, সরকার, মারুফ বিল্লাহ, মনিরা পারভিন, ভানু, নুর মোহাম্মাদ, ছোটন মিয়া, তরিকুল ইসলাম, মকবুল হোসেন, হারুনুর রশিদ, রব্বি, আনোয়ার হোসেন। এদের কাছ থেকে শতাধিক মোটর সাইকেলের মূল ও ডুপ্লিকেট কাগজ উদ্ধার করা হয়েছে।

গত তিন-চার দিনের অভিযানে মানিকগঞ্জ, যশোর, ফরিদপুর ও সাতক্ষীরা থেকে এসব চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। পনেরটি ট্রাকে করে মোটর সাইকেলগুলো ঢাকা আনা হয়।

এ বিষয়ে মিরপুর জোনের উপকমিশনার ইমতিয়াজ আহমেদ মঙ্গলবার বলেন, ‘মোটর সাইকেলগুলো মিরপুর মডেল থানায় রাখা হয়েছে। এতগুলো মোটর সাইকেল এক সঙ্গে উদ্ধারের ঘটনা দেশের ইতিহাসে এটাই প্রথম।’

জানা গেছে, গত ৬ জুন মিরপুরের ইউসিবিএল ব্যাংকের সামনে থেকে মোটর সাইকেল ছিনতাইয়ের সময় ছাদেক আকবর নামে একজনকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে ওই দিনই আশুলিয়া, আরিচা, যশোরের ঝিকরগাছা ও বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। ওই অভিযানে সংঘবদ্ধ দলের নেতা আশিকুর রহমানকে প্রথমে আটক করা হয়। পরে এর সূত্র ধরে বাকিদের আটক করা হয়।






মন্তব্য চালু নেই