মেইন ম্যেনু

১৫ বছর আগেই বিয়েটা প্রায় হয়ে যাচ্ছিল সালমানের!

ভারতীয় অভিনেতা সালমান খানের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। সম্প্রতি শোনা গেল ১৫ বছর আগেই বিয়েটা প্রায় হয়েই গিয়েছিল ৪৯ বছর বয়সী এই অভিনেতার। সালমানের বন্ধু এবং নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা জানালেন, ১৯৯৯ সালের ১৮ই নভেম্বর একই মণ্ডপে বিয়ে করার কথা ছিল দুই বন্ধুর।

সাজিদ বলেন, ‘আমরা ২০ বছরেরও বেশি সময় ধরে একে অপরের বন্ধু। ১৯৯৯ সালে আমরা ঠিক করলাম ১৮ই নভেম্বর বিয়ে করবো যাতে আমরা একই দিনে বিবাহবার্ষিকী উদযাপন করতে পারি। দুঃখজনকভাবে ওই বছর আমার কেউই বিয়ে করিনি। আমি অবশ্য ২০০৪ সালের ঐ দিনেই বিয়ে করি।’

সালমানের জীবনে ১৮ই নভেম্বর একটি গুরুত্বপূর্ণ তারিখ। কারণ এই দিনেই ৫০ বছর আগে কবুল বলেছিলেন তার বাবা-মা সেলিম খান এবং সালমা খান। চলতি বছর খান পরিবারের ছোট মেয়ে অর্পিতারও বিয়ে হচ্ছে একই দিনে।

সালমানের এই প্রায় বিয়ে করে ফেলার ঘটনার কথা জানালেও সাজিদ প্রকাশ করেননি পাত্রীর নাম। তবে বলে রাখা ভালো, ঐ বছরই সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সালমান। ২০০১ সালে তাদের সম্পর্ক ভেঙ্গে যায়।
এরপর ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমানের সম্পর্কের কথা শোনা যায়। ঐশ্বরিয়া এবং ক্যাটরিনা ছাড়াও সঙ্গিতা বিজলানি এবং সোমি আলির সঙ্গে সম্পর্ক ছিল সালমানের। সম্প্রতি অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই