মেইন ম্যেনু

হিজাবে হিজাবে মাহি

ক্যারিয়ারের শুরু থেকেই ফ্যাশন বিষয়ে বেশ সচেতন ঢালিউড ক্রেজ মাহিয়া মাহি। আর তা হবেই বা না কেন? তিনি যে ফ্যাশন বিষয়ে পড়ালেখা করেছেন। ফ্যাশন ডিজাইনার হতে না পারলেও অভিনেত্রী হয়ে নিজের ফ্যাশন বিষয়ক পড়ালেখার অভিজ্ঞতাকে কাজে লাগাচ্ছেন তিনি।
সময়ের সঙ্গে তাল মিলিয়ে তিনি পোশাক নির্বাচন করে থাকেন। শ্যুটিংয়ে থাকলে নানা ধরণের পোশাক পরতে হয়। আর শ্যুটিং না থাকলে নিজের পছন্দ মত পোশাক পরেন তিনি। মাহিয়া মাহির তেমনি পছন্দের একটি স্টাইল হচ্ছে হিজাব পরা। প্রায় নিয়মিত তিনি হিজাব পরে থাকেন। এই তো ভারত আর লন্ডনে গিয়েও হিজাব পরে ঘুরে বেড়ালেন। নানা রঙের বেশ কিছু হিজাবের কালেকশন রয়েছে তার।
পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে পরে ফেলেন একেক দিন এক একটি হিজাব। তবে যখন আউটডোরে বের হন তখনই হিজাবটা বেশি পরেন। কারণ দর্শকের নজর থেকে সহজেই বাঁচা যায় এতে। হিজাব প্রেমী মাহি নতুন ডিজাইন আর রঙের হিজাব পেলেই কিনে ফেলেন। দিন দিন তার হিজাবের সংগ্রহটাও বাড়ছে। বাংলামেইলের পাঠকদের জন্য মাহির কিছু হিজাব পরা ছবি প্রকাশ করা হলো।
বলা ভালো, জাজ মাল্টিমিডিয়ার ‘ভালবাসার রং’ চলচ্চিত্রটি দিয়ে ২০১২ সালে ঢালিউডে অভিষেক ঘটে তার। দুই বছরে প্রায় বিশটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তার মুক্তি প্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে বেশ কিছু ব্যবসা সফল চলচ্চিত্রও রয়েছে। তাই দিন দিন বাড়ছে মাহির ফিল্মি বাজার।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই