মেইন ম্যেনু

হাছান মাহমুদকে তারেক জিয়ার লিগ্যাল নোটিশ

সুইস ব্যাংকে অ্যাকাউন্ট আছে মর্মে বক্তব্য দেয়ায় আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।
একই সঙ্গে লিগ্যাল নোটিশে ড. হাছান মাহমুদকে আগামী দুই সপ্তাহের মধ্যে তার বক্তব্যের সত্যতা প্রমাণ করতে বলা হয়েছে। না হয় জনসম্মুখে ক্ষমা চাইতে হবে বলে উল্লেখ করা হয়েছে। অন্যথায় তার বিরুদ্ধে মামলা করা হবে।
বৃহস্পতিবার সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার পক্ষে ডাকযোগে এ নোটিশটি পাঠান।
গত ১ জুলাই ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে (ডিআরইউ) এক আলোচনা সভায় জিয়া পরিবারের সদস্যদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় হাছান মাহমুদকে এ নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তারেকের আইনজীবী।
সুপ্রিমকোর্ট ল’ রিপোর্টার্স ফোরামের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আইনজীবী কায়সার কামাল জানান, গত ১ জুলাই ডিআরইউতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, তার বড় ছেলে ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এবং ছোট ছেলে আরাফাত রহমান কোকোর টাকা সুইস ব্যাংকের অ্যাকাউন্টে আছে বলে হাছান মাহমুদ যে বক্তব্য দিয়েছেন তা পরদিন অধিকাংশ জাতীয় দৈনিকে প্রকাশিত হয়। এর মাধ্যমে এই পরিবার সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছে।






মন্তব্য চালু নেই