মেইন ম্যেনু

হলের বাইরে ছাত্রদলের অপেক্ষায় ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল মহিলা হলের বাইরে অর্ধ শতাধিক ছাত্রলীগের কর্মীরা লাঠি, লোহার রড, হকস্টিক, ধারালো অস্ত্র নিয়ে অবস্থান করছে। বেলা আড়াইটার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা সেখানে অবস্থান করছিল।

তাদের দাবি, ছাত্রদলের কর্মীরা বকশিবাজার থেকে বঙ্গবাজার হয়ে এসএসএইচ হলের পাশ দিয়ে যাওয়ার সময় রাস্তা থেকে ঢিল ছোড়ে। খবর পেয়ে অর্ধ শতাধিক ছাত্রলীগ কর্মী লাঠি, লোহার রড, ধারারো অস্ত্র নিয়ে তাদের ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে ছাত্রদলের কর্মীরা সুফিয়া কামাল হলের ভেতরে ঢুকে পড়ে এবং দারোয়ান দরজা বন্ধ করে দেয়। ছাত্রলীগের কর্মীরা হলের ভেতরে ঢোকার চেষ্টা করছে।

এদিকে ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগের দাবি, বুয়েটে জামায়াত-শিবির ও ছাত্রদলের কর্মীরা অবস্থানরত ছাত্রলীগের কর্মীদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ খবর মধুর ক্যান্টিনে পৌঁছলে তার নেতৃত্বে একটি মিছিল আদালত চত্বরে যাওয়ার পথে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষে ছাত্রলীগের ৫ জন আহত হয়েছে বলে ছাত্রলীগ দাবি করেছে।

আহতরা হলেন- বুয়েট ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য জসিম উদ্দিন আকন্দ রনি, আব্দুর রশিদ হলের সহ-সভাপতি সিয়াম হোসেন এবং ঢাকা কলেজের ফুয়াদ হাসান পল্লবসহ বঙ্গবন্ধু ও মহসিন হলের দুজন।






মন্তব্য চালু নেই