মেইন ম্যেনু

স্ত্রীকে কুকুরের সঙ্গে sex-এ জোর করায় স্বামী গ্রেফতার

স্ত্রীকে বন্ধু-বান্ধব কিংবা অন্যের সঙ্গে যৌন সঙ্গমে বাধ্য করার ঘটনা শোনা যায়। এবার শোনা গেল নিজের স্ত্রীকে কুকুর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনে জোর করার কথা। ইতিহাসের ন্যাক্করজনক এমন ঘটনার সাক্ষি ভারতের ব্যাঙ্গালুরু। পরে ওই নারীর অভিযোগের ভিত্তিতে বিকৃতমনষ্ক ওই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে বেগালাভি জেলার কাটাকোল পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন স্ত্রী। ২৫ বছরের ওই নারীর অভিযোগ, গত চার মাস ধরে তাঁকে প্রতিদিন রাতে মোবাইলে পর্নো ছবির ভিডিও দেখাত তাঁর স্বামী সন্দীপ পাণ্ডে। তারপর একই রকমভাবে যৌনক্রিয়ার জন্য স্ত্রীকে জোর করত সে। একদিন তার পাগলামো চরমে পৌঁছয়, তখন সে একটি কুকুরের সঙ্গে তার স্ত্রীকে যৌনক্রিয়ার জন্য জোর করে।

২২ মার্চ রাত ১০টা ৩০মিনিটে বাড়িতে একটি কুকুর নিয়ে আসে পেশায় ট্রাকচালক সন্দীপ। স্ত্রীকে বলে, ‘এই কুকুরের সঙ্গে আজ তোমায় শুতে হবে। তা না হলে এই বাড়িতে থাকা চলবে না। ‘ বারবার হুমকিতেও স্ত্রী ওই কাজে রাজি না হওয়ায় তাঁকে ও তাঁর তিন সন্তানকে বাড়ি থেকে জোর করে বের করে দেওয়ার চেষ্টা করে সন্দীপ।

নিরুপায় ওই নারী এরপর কাটাকোল পুলিশ স্টেশনে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, ৭ বছর আগে তাঁদের বিয়ে হয়েছে। কিন্তু গত দুবছর ধরে তাঁকে মারধর ও শারীরিকভাবে নির্যাতন করে চলেছে তাঁর স্বামী। সে বারবার স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দিত। গত চার মাসে সেই অত্যাচার চরমে ওঠে। ২৫ মার্চে করা অভিযোগের ভিত্তিতে সন্দীপকে গ্রেফতার করেছে পুলিশ। সূত্র: এই সময়






মন্তব্য চালু নেই