মেইন ম্যেনু

সৌদি নারীর বিজ্ঞাপণে মজেছে হাজার পুরুষ

টুইটারে নিজের জন্য একজন প্রেমিক স্বামী চেয়ে বিজ্ঞাপণ দিয়েছিলেন এক ধনকুবের সৌদি নারী। আর যায় কোথায়। সঙ্গে সঙ্গে তাতে হামলে পড়েছে অসংখ্য লোক। তাকে বিয়ে করার আগ্রহ প্রকাশ করেছেন বিশ্বের বিভিন্ন প্রান্তের ভিন্ন বয়সী হাজার হাজার পুরুষ।

অনলাইনে জীবনসঙ্গী বা প্রেমিকের জন্য বিজ্ঞাপণ দেয়াটা কোনো নতুন ঘটনা নয়। পশ্চিমা দেশগুলোতে হরহামেশাই এমন দেখা যায়। কিন্তু নুরা নামের ওই সৌদি নারীর এই ‘জীবনসঙ্গী চাই’ বিজ্ঞাপণটি একটু বেশিই সাড়া ফেলেছে। তাই তো কৌতুহল জাগে কী ছিল নুরার টুইটার বার্তায়?

তিনি লিখেছিলেন,‘আমি একজন তালাকপ্রাপ্ত নারী। তবে আমার কোনো ছেলেমেয়ে নেই। আমি এমন একজন পুরুষ সঙ্গী খুঁজছি যে কেবল আমাকেই ভালোবাসবে। আমি এক হাজার মিলিয়ন সৌদি রিয়ালের মালিক। আমার মরহুম পিতার কাছ থেকেও উত্তরাধিকার সূত্রে আরো বহু ধন সম্পদ পেয়েছি। এছাড়া আমার নিজের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। আমার এখন একজন জীবনসঙ্গী প্রয়োজন যে আমাকে ভালোবাসবে। বিনিময়ে আমিও তার অনুগত থাকবো। আমার বয়স ৩৯। বিয়ের পর আমি একটি ফুটফুটে বাচ্চার মা হতে চাই।’

তিনি ওই টুইটার বার্তায় নিজেকে ‘হতভাগী তালাকপ্রাপ্ত নুরা’ হিসেবে উল্লেখ করেছেন।

রোববার সৌদি দৈনিক ‘ওকাজ’য়ে এ খবর প্রকাশিত হয়েছে। পত্রিকাটি জানায়, তার এই আবেদনে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে নানা বয়সী ও নানা পেশার মানুষ সাড়া দিয়েছে। তার বিপুল ধনসম্পদই যে এই আগ্রহের মুল কারণ তা বলাই বাহুল্য। তবে নুরা বলেছেন, তিনি তাকেই কেবল স্বামী হিসেবে গ্রহণ করবেন যে তার শর্তাবলী মেনে নিবেন। তবে তার শর্ত সম্পর্কে কিছু জানায় পত্রিকাটি। অনেক অনলাইন ইউজার নুরা নামের এই রহস্যময়ী নারীর এই আবেদনকে উদ্ভট আর ভূয়া বলে মন্তব্য করেছে।






মন্তব্য চালু নেই