মেইন ম্যেনু

সোনা চোরাচালান : বিমানের ডিজিএমসহ আটক ৫

সোনা চোরাচালান চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিমানের ডিজিএম এমদাদ ও চিফ ক্যাপ্টেন শহীদুল্লাহসহ পাঁচজনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি (উত্তর)।বুধবার সকালে তাদের আটক করা হয়।

সোনা চোরাচালানের অভিযোগে আটককৃতরা হলেন- বাংলাদেশ বিমানের ফ্লাইট সার্ভিসের ডিজিএম এমদাদ হোসেন, কিপ অব প্ল্যানিং অ্যান্ড শিডিউলিংয়ের ক্যাপ্টেন আবু মো. আসলাম শহীদ, শিডিউলিং ম্যানেজার তোজাম্মেল হোসেন, বাংলাদেশে বিমানের ঠিকাদার মাহমুদুল হক পলাশ এবং উত্তরায় অবস্থিত ফারহান মার্চেন্টের মালিক হারুনুর রশিদ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি/মিডিয়া) উপকমিশনার মাসুদুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিএমপি যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম এক সংবাদ সম্মেলনে জানান, আটককৃত বিমানের ডিজিএম এমদাদসহ পাঁচজন সোনা চোরাচালানের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত।বুধবার বেলা সাড়ে ১২ টায় ডিএমপির মিডিয়া সেলে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

মনিরুল ইসলাম জানান, আটককৃত সবাই সোনা চোরাচালানের সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত।গত ১২ নভেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ কেজি ৬০০ গ্রাম স্বর্ণ উদ্ধারের ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হয়েছিল। সেই মামলার তদন্তভার পড়ে ডিএমপির গোয়েন্দা ও অপরাধ বিভাগের ওপর। সেই সূত্র ধরে এই পাঁচজনকে আটক করা হয়।






মন্তব্য চালু নেই