মেইন ম্যেনু

সেলিব্রেটি ক্রিকেটারদের লুকোচুরির প্রেমকাহিনী দেখুন ছবিতে

মানুষ বিখ্যাত হলেই জনমানসে তাকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়। সত্য ঘটনা হোক কিংবা রং চড়ানো কোনো রটনাই হোক বিখ্যাত মানুষকে নিয়ে রাস্তা-ঘাটে, ট্রেনে-বাসে কিংবা শপিং মলে রটনা-ঘটনার কোনও শেষ থাকে না। কানাঘুষা চলতেই থাকে, বহু চেষ্টা করেও গসিপ থেকে নিজেদের আড়াল করতে পারেন না সেলিব্রেটিরা। সেটা বিনোদন ক্ষেত্রেই হোক কিংবা বিখ্যাত ক্রীড়া ব্যক্তিদের ক্ষেত্রে হোক। গসিপ থেকে বাদ পড়েননি শচীন টেন্ডুলকার-সৌরভ গাঙ্গুলীর মতো নিষ্কলঙ্ক চরিত্রের অধিকারীরাও। একটা সময়ে মাস্টার-ব্লাস্টার শচীনের সঙ্গে বলিউডের বিখ্যাত অভিনেত্রী শিল্পার সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। কিন্তু পরবর্তীকালে সেটা ‘রটনা’ হিসেবে প্রমাণিত হয়েছে।

আবার সাম্প্রতিক সময়ে বিরাট-আনুশকাকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছিল। প্রথমে চুপ থাকলেও ঘটনার সত্যতা অকপটে স্বীকার করে নিয়েছেন বিরাট। এরকমই কিছু ক্রীড়া ব্যক্তিত্বদের নিয়ে অতীতে ঘটে যাওয়া কিছু ‘গসিপ’ তুলে ধরা হল।

বিরাট-আনুশকা

ViratAnushka_0মহারাজ তখন কেরিয়ারের মধ্য গগণে। হঠাৎই বাজারে রটে যায় সৌরভ-নাগমা ‘প্রেম’ কাহিনী। গরমা-গরম আলোচনা চলতে থাকে বেশ কিছুদিন। বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে এই সম্পর্ক নিয়ে প্রশ্নবাণে জর্জরিত হতে হয় প্রাক্তন ভারত অধিনায়ককে। এখানেই শেষ নয়।

সৌরভ গাঙ্গুলী-নাগমা-ঋতুপর্ণা

shourovনাগ পাস কাটিয়েও রেহাই ছিল না। পরে বাঙালি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে সম্পর্কের কথা রটে যায়। পরবর্তী সময়ে অবশ্য জানা যায়, এক্কেবারে ভিত্তহীন। আসলে সৌরভ এবং ঋতুপর্ণা বেহালায় এক গৃহশিক্ষকের কাছে একই সঙ্গে পড়তে যেতেন। সৌরভের থেকে নিচু ক্লাসেই পড়তেন ঋতুপর্ণা। এর চেয়ে বেশি কিছু নয়।

ব্রেট লি-প্রীতি জিনতা

1preity-bret-leeঅস্ট্রেলিয়ার পেস বোলার ব্রেট লি এবং বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার ‘প্রেম’ কাহিনী নিয়ে কম রটনা হয়নি। একটা সময়ে আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবে খেলতেন ব্রেট লি। ওই দলের মালকিন আবার প্রীতি। ফলে একাধিক অনুষ্ঠানে পাশাপাশি দেখা গিয়েছিল ব্রেট-প্রীতিকে। কিন্তু অজি তারকার ব্যক্তিগত ম্যানেজার নিল ম্যাক্সওয়েল তা উড়িয়ে দেন।

সোয়েব মালিক-সানিয়া মির্জা

shohebপাকিস্তানের সাবেক অধিনায়ক সোয়েব মালিক এবং ভারতের টেনিস কুইন সানিয়া মির্জার প্রেম কাহিনী সবচেয়ে বেশি সাড়া ফেলে দিয়েছিল। বর্তমানে এরা স্বামী-স্ত্রী। কিন্তু বিয়ের আগে দুজনের চরিত্র নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। সানিয়ার আগে প্রাক্তন ‘ভারত সুন্দরী’ সায়ালি ভগতের সঙ্গে সোয়েবের একটা সম্পর্ক ছিল বলে অনেকেই মনে করেন। সানিয়ারও বাগদত্তার কথা সামনে চলে আসে।

ইমরান খান-জিনাত আমন

5Zeenat-Aman_0কিংবদন্তি পাকিস্তানী অল-রাউন্ডার ইমরান খানের সঙ্গে বলিউড অভিনেত্রী জিনাত আমনের সম্পর্ক কারও অজানা নয়। একটা সময়ে এই সম্পর্ক নিয়ে দুদেশে কার্যত ‘বোমা’ ফেটে ছিল। বাঙালি অভিনেত্রী মুনমুন সেনের সঙ্গেও ইমরানের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তবে সেটা ভিত্তিহীন প্রমাণ হয়েছিল।

রবি শাস্ত্রী-অমৃতা সিং

4ravi-shastri (2)প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রবি শাস্ত্রীর সঙ্গে অভিনেত্রী অমৃতা সিংয়ের এনগেজমেন্ট পর্যন্ত হয়েছিল। কিন্তু পরবর্তী সময়ে এই সম্পর্ক আর গড়ে ওঠেনি।

গ্যারি সোবার্স-অঞ্জু মহেন্দ্রু

ক্যারিবিয়ান কিংবদন্তি স্যার গ্যারি সোবার্সের সঙ্গে অঞ্জু মহেন্দ্রুর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বলে জানা যায়। কিন্তু পরে মঞ্জুর সঙ্গে রাজেশ খান্নার সম্পর্ক তৈরি হয়।

যুবরাজ সিং-আনচাল কুমার

6Yuvraj-singh_0যুবরাজ সিংয়ের সঙ্গে মডেল আনচাল কুমারকে বেশ কয়েকটি পার্টিতে ঘনিষ্ঠ মুহূর্ত শেয়ার করতে দেখা যায়। যুবির অসুস্থতার পর এই সম্পর্ক নিয়ে অবশ্য খুববেশি জলঘোলা হয়নি।

সূত্র: Mensxp.com






মন্তব্য চালু নেই