মেইন ম্যেনু

সেনাবাহিনীর জাতিসংঘ মিশন নিয়ে ছবি বানাচ্ছেন অনন্ত জলিল

প্রায় এক বছর পর আবারো সিনেমার কাজ শুরু করছেন সময়ের আলোচিত চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল। বাংলাদেশের গর্বিত সেনাবাহিনীর জাতিসংঘ মিশন নিয়ে নির্মিতব্য এ ছবির নাম ‘সৈনিক : দেশের অগ্রযাত্রার মহানায়ক’।

এরই মধ্যে ছবিটির প্রি-প্রডাকশনের কাজ শুরু হয়েছে। আর্মি প্রটোকলের কাজ প্রক্রিয়াধীন। বাংলাদেশ আর্মি এ ছবির যাবতীয় কাজে সহযোগিতা করছে বলে অনন্ত জানিয়েছেন।

তিনি বলেন, ‘বাংলাদেশ আর্মির প্রতি আমার শ্রদ্ধা সব সময়। ব্যক্তিগতভাবে আমি বাংলাদেশ আর্মির রুলস রেগুলেশনের ভক্ত। আমার প্রায় প্রতিটি ছবিতে বাংলাদেশ আর্মির নিয়মকানুনগুলো পরোক্ষভাবে যুক্ত করি। কারণ আমার প্রতিটি ছবিতে দেশের মানুষদের জন্য বিভিন্ন মেসেজ থাকে।

দেশের মানুষের কথা যেখানে আসবে সেখানে বাংলাদেশ আর্মির উৎসাহ, অনুপ্রেরণা সবচেয়ে বড় উদাহরণ। কিন্তু আমি আমার ছবিতে সরাসরি আর্মিদের সফলতাগুলো তুলে ধরতে এখনও পারিনি। তাই নতুন এ ছবির নাম দিয়েছি ‘সৈনিক : দেশের অগ্রযাত্রার মহানায়ক’।

এ ছবিতে দেশে এবং ইউএন মিশনে বাংলাদেশ আর্মির যে সফলতা, তা তুলে ধরার চেষ্টা করব। এরই মধ্যে আর্মি প্রটোকলের কাজ এগিয়ে চলছে। আশা করছি শিগগিরই শুটিংয়ের কাজ শুরু করতে পারব।’






মন্তব্য চালু নেই