মেইন ম্যেনু

সুন্দরগঞ্জে সমমানসহ এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ৩৩

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জের এসএসসি, দাখিল ও কারিগরি ভোকেশনাল পরীক্ষার ১০টি কেন্দ্রে ৩৩ পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, বৃহস্পতিবার থেকে অনুষ্ঠিত উপজেলার এসএসসি পরীক্ষার বেলকা এমসি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩ জন, সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ জন, সুন্দরগঞ্জ আমিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ জন, কাঠগড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২ জন, শিবরাম মোহাম্মদ হোসেন স্মৃতি স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ২ জন, ধর্মপুর ডিডিএম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩ জনসহ ১৩ জন অনুপস্থিত ছিল। এছাড়া, ধর্মপুর এসআইডি ভোকেশনাল স্কুল ও পাঁচগাছি শান্তিরাম মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয় ভোকেশনাল পরীক্ষা কেন্দ্রে ৪ জন করে ৮ জন। এদিকে, বোয়ালী সিনিয়র আলিম মাদ্রাসা দাখিল পরীক্ষা কেন্দ্রে ৯ জন ও ধুমাইটারী সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৪ জন দাখিল পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

উল্লেখ্য, এবছর এসএসসি পরীক্ষায় ৪ হাজার ৯শ ২, কারিগরি ভোকেশনাল পরীক্ষায় ৩শ ৫০ ও দাখিল পরীক্ষায় ১ হাজার ৪৪ জন জন পরীক্ষায় অংশ গ্রহণের কথা ছিল বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই