মেইন ম্যেনু

সিরাজুর রহমানের মৃত্যুতে রেজাউল করিম’র শোক প্রকাশ

সাংবদিকতার কিংবদন্তি বিবিসি রেডিও’র বাংলা বিভাগের সাবেক প্রধান, জনপ্রিয় সাংবাদিককে আমরা হারালাম।সিরাজুর রহমান আজ লন্ডন সময় দুপুর ১২টায় দুনিয়া থেকে বিদায় নিয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর নামাজে যানাজা এবং দাফনের সময় এখনো জানা যায়নি। পরিবারের সদস্যদের পক্ষ থেকে সিদ্ধান্তের পর জানা যাবে।

দীর্ঘ দিন থেকে তিনি বাধ্যর্ক জনিত নানা রোগে ভুগছিলেন। ইন্তেকালের সময় তিনি বৃদ্ধা স্ত্রী রেখে গেছেন। তাঁর এক ছেলে ও এক মেয়ে আগেই ইন্তেকাল করেন। তাদের দুই সন্তান অর্থাৎ সিরাজুর রহমানের দুই নাতি রয়েছে। বাংলাদেশে তাঁর গ্রামের বাড়ি নোয়াখালিতে। তিনি বসবাস করতেন নর্থ লন্ডনে। বিবিসি থেকে অবসর গ্রহনের পর তিনি লন্ডনেই স্ত্রীসহ বসবাস করছিলেন।

সিরাজুর রহমানের মৃত্যুতে বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ সম্মিলিত পেশাজীবী পরিষদ যুক্তরাজ্য শাখার যুগ্ম আহবায়ক, জিয়া পরিষদের সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুক্তরাজ্য শাখার সাবেক সহ-সভাপতি, শের-ই-বাংলা এ কে ফজলুল হক রিসার্চ ইনস্টিটিউট’র প্রতিষ্ঠিতাএবং চার্টাড ইনস্টিটিউট অব লিগ্যাল এক্সিকিউটিভের মেম্বার ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই