মেইন ম্যেনু

সিটি ইউনিভাসির্টির ছাত্র নিহত হওয়ার ঘটনায় শিক্ষার্থীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, (সাভার) : সাভারের বিরুলিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে দুইগ্রুপের সংঘর্ষে এক শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় সিটি ইউনিভাসির্টির শিক্ষার্থীদের সাথে পুলিশের ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে এসময় অর্ধ শতাধিক শিক্ষার্থী আহত হয়েছে।

সোমবার বিকেল পাঁচ টার দিকে আনোয়ার জং আশুলিয়া সড়কের সাভারের কলমা এলাকায় এঘটনা ঘটে।

শিক্ষার্থীরা জানায় আজ দুপুরে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে সাভারের বিরুলিয়ার সিটি ইউনিভাসির্টির সামনে সংঘর্ষের ঘটনা ঘটে,এসময় এক ছাত্র গুলি বিদ্ধহয়ে নিহত হয়।

এঘটনায় নিহত ওই শিক্ষার্থীদের সহপাঠিরা খুনিদের বিচারের দাবিতে ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে কলমা এলাকায় গেলে পুলিশ তাদের বাধা দিলে পুলিশের সাথে শিক্ষার্থীদের ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় অর্ধশতাধিক শিক্ষার্থী আহত হয়। এঘটনায় আনোয়ার জং আশুলিয়া সড়ক অবরোধ করে রেখেছে শিক্ষার্থীরা।

এদিকে এঘটনায় এখন পর্যন্ত চার জনকে আটক করেছে পুলিশ। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে সিটি ইউনিভাসির্টিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এঘটনায় জড়িত যেই হোক তাদের কঠোর বিচার করা হবে বলে জানিয়েছে সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন খুনিদের গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

এর আগে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মোটরসাইকেলে অগ্নিসংযোগসহ আশে পাশের কয়েকটি দোকানপাট ভাঙ্গচুর চালায়।






মন্তব্য চালু নেই