মেইন ম্যেনু

সাভারে যুবলীগ নেতার গুলিতে শিশু গুলিবিদ্ধ

মঙ্গলবার সাভারে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু নাসিম পাভেলের পিস্তলেরগুলিতে মাহিমা আক্তার (৯) নামের এক শিশু গুলিবিদ্ধ হয়েছে।গুলিবিদ্ধ ওই শিশুকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মাহিমা আক্তার একই এলাকারসানফ্লাওয়ার মডেল একাডেমির ৪র্থ শ্রেণীর ছাত্রী ও মজিদপুর এলাকার মিজানুর রহমানের মেয়ে।

গুলিবিদ্ধ শিশুর বাবা ও স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকেলে মাহিমাসহ কয়েক শিশু তাদের বাড়ির পাশের একটি মাঠে খেলাধুলা করছিল। বিকেল সাড়ে ৪টারদিকে হঠাৎ বিকট শব্দ হয়। এ সময় তার মেয়ের চিৎকার শুনতে পেয়ে তারা ঘটনাস্থলে ছুটেযান। পরে গুলিবিদ্ধ অবস্থায় শিশুকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ডহাসাপাতালে ভর্তি করেন।

এদিকে যুবলীগ নেতা আবুনাসিম পাভেলের ছোট বোন নাজনিন আক্তার জানান, তার ভাই মজিদপুর এলাকার নিজ বাড়িতে বসেই লাইসেন্স করাপিস্তলটি পরিষ্কার করছিলেন। এ সময় হঠাৎ তার পিস্তল থেকে অসাবধনতার কারণে গুলিটিবের হয়ে ওই শিশুর ডান পায়ে বিদ্ধ হয়।গুলিবিদ্ধ শিশুর বাবা আরওজানান, যুবলীগ নেতা আবু নাসিমপাভেলের সঙ্গে তার ব্যাক্তিগত কোনো বিরোধ নেই। তবে সে তার মেয়েকে কেন গুলি করেছে,না এটি একটি দুর্ঘটনা এ বিষয়ে কিছু বুঝতেপারছেন না।

এ ব্যাপারে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয়ব্যবস্থা নেয়া হবে বলে ।






মন্তব্য চালু নেই