মেইন ম্যেনু

সাভারে দিনে-দুপুরে ফাঁকা গুলি করে দেড় কোটি টাকা ছিনতাই, আহত ২

নিজস্ব প্রতিবেদক (সাভার) : সাভারে একটি কারখানার প্রায় দেড় কোটি টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছে দুই জন। তবে আইনশৃংখলা বাহিনী এখন পর্যন্ত এই ঘটনায় জড়িত কাউকে আটকসহ উদ্ধার করতে পারেনি লুন্ঠিত টাকা।

মঙ্গলবার দুপুরে সাভারের হেমায়েতপুরের নাজিম নগর এলাকায় টাকা ছিনতাইয়ের এই ঘটনা ঘটে।

একজন প্রত্যাক্ষদর্শী আওয়ার নিউজ ডটকমকে জানায় মঙ্গলবার দুপুরে একটি প্রভেটকার গাড়ীকে তিনটি মোটর সেইকেল ব্যরিকেড দিয়ে ফাঁকা গুলি ছুড়ে।এলাকায় আতংক সৃষ্টিকরে গাড়ির গ্লাস ভেঙ্গে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।পরে তারা জানতে পারে ব্যাগটিতে অনেক টাকা ছিল।

র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার মেজর আব্দুল হাকিম জানান, একটি প্রাইভেটকারে যোগে অবনি গ্রুপের একটি কারখানা থেকে ওই গ্রুপের অপর একটি কারখানায় প্রায় দেড় কোটি টাকা নিয়ে যাওয়ার পথে হেমায়েতপুরের নাজিম নগর এলাকায় পৌছালে মটরসাইকেল যোগে দুর্বৃত্তরা গাড়িটির গতিরোধ করে। এসময় তারা গুলি ছুড়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে ফাকা গুলি ছুড়ে এলাকায় আতংক ছড়িয়ে পালিয়ে যায়।তবে গুলি লেগে গাড়িতে থাকা কেউ আহত হয়নি,গ্লাসের আঘাতে দুইজন আহত হয়েছে বলেও জানান র্যা বের এই কর্মকর্তা।

ঘটনার পরপরই র‌্যাব ও সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এখন পর্যন্ত তারা এই ঘটনায় জড়িত কাউকে ধরতে পারেনি। এছাড়া লুন্ঠিত টাকাও উদ্ধার করা সম্ভব হয়নি।






মন্তব্য চালু নেই