মেইন ম্যেনু

সানি লিওন এখনও পর্নো তারকাই

শুধু শরীর দিয়ে বলিউডে জায়গা করে নেয়া পর্নো তারকা সানি লিওন এখনও পর্নো তারকাই। এখনও তিনি পর্নো ছবিতে অভিনয় করেন। তার নিজের নামের সাইটে এখনও নতুন নতুন পর্নো ভিডিও আপলোড হয়।
সানি লিওনের শত শত নগ্ন ছবি আর ভিডিও ছড়িয়ে আছে ইন্টারনেটে। তিনি বলিউডে যত বেশি মুখ দেখাচ্ছেন, সেগুলোর দর্শকও দিন দিন বাড়ছে। কারণ কেউ তাকে বলিউডের নায়িকা হিসেবে দেখছে না। দেখছে একটি জীবন্ত সেক্সডল হিসেবেই।
সানি লিওনের নিজের নামে যে ওয়েব সাইট আছে, তাতে কয়েক শ পর্নো ভিডিও রাখা আছে। সে সাইটে ভারত থেকেই প্রতিদিন হাজার হাজার ক্লিক পড়ে।
এক ধরনের সেক্সুয়াল ফ্যান্টাসির স্বাদ পাওয়ার জন্যই ভারতের তরুণ প্রজন্ম হলে গিয়ে সানির ছবি দেখছেন। কারণ যিনি বাণিজ্যিক পর্নো ছবিতে কাজ করেছেন এবং সেগুলোর শত শত ভিডিও ফুটেজ সহজলভ্য, তিনি এতবড় অভিনেত্রী হয়ে যাননি যে হলে গিয়ে তার অভিনয় দেখতে হবে।
বলিউডে প্রবেশের পর সানি লিওন বলেছিলেন, আগের সব কিছু তিনি ভুলতে চান। কিন্তু তার কাজকর্ম বলছে, তিনি কিছুই ভোলেননি এবং নিজের কাজগুলোকে দিনি যত্ন করেই রেখেছেন। তার প্রমাণ তিনি নিজের নামের পর্নোসাইট তিনি বন্ধ করেননি।
এদিকে বলিউডের তৃতীয় সারির পরিচালক প্রযোজকরা সানি লিওনকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। কারণ তারা সানির শরীর বেচে টাকা কামাতে চান। এজন্য তাকে দিয়ে একের পর এক ছবি বানানো হচ্ছে। ঢুকিয়ে দেয়া হচ্ছে টিভি প্রোগ্রামেও। এক্ষেত্রে বলিউডের সচেতন তারকারা মুখে কুলুপ এঁটে আছেন। এ বিষয়ে তাদের কোনো বক্তব্য নেই।
ভারতীয় উপমহাদেশের মূলবোধ বা সামাজিক চেতনা বলিউডের তৃতীয় সারির পরিচালকদের কাছে বড় কিছু নয়। ভারতের মতো কট্টর সামাজিক মূল্যবোধের একটি দেশে বিষয়টি বড়ই বিস্ময়কর যে একজন পর্নো তারকা শুধু বড় পর্দা দিয়েই নয়, ছোট পর্দার মাধ্যমেও ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। এ নিয়ে কারো কোনো বিকার নেই। সানি লিওন একই সঙ্গে যেমন ভালো অভিনেত্রী সেজে বড় পর্দায় অভিনয় করছেন, ঠিক তেমনি ইন্টারনেটে তার পর্নো ভিডিও চলছে সমান তালে। অর্থাৎ একই দর্শক তাকে বড় পর্দায় নায়িকার ভূমিকায় দেখছেন অন্যদিকে তারা বাণিজ্যিক যৌন সঙ্গমের ভিডিও ফুটেজও দেখছেন, যার শতকরা হার অনেক বেশি।
গুঞ্জন আছে, সানি লিওন এখনও পর্নো ছবিতে নিয়মিত অভিনয় করেন। মাঝে মাঝেই তিনি বিদেশে যান মূলত পর্নো ছবিতে অভিনয়ের জন্যই। কারণ এটা একদিকে তার নেশা, অন্যদিকে খুব সহজেই অর্থ উপার্জনের একটি পথ।
সানি লিওন যে এখনও পর্নো ছবিতে অভিনয় করেন না, তা প্রমাণের কোনো সুযোগ নেই। কারণ ওই একটাই, তার নিজে নামের সাইট এখনও সচল এবং তা আপডেটেড।
তার মানে সানি লিওন এখনও পর্নো তারকাই রয়ে গেছেন। তিনি বলিউডে আসন গাড়লেও পর্নো তারকার বাইরে কিছু নন।






মন্তব্য চালু নেই