মেইন ম্যেনু

সানির ফ্যামিলি ড্রামা ‘লীলা’ আটকে দিল ভারতীয় সেন্সর বোর্ড

মুক্তির আগেই বলিউড কাঁপাতে শুরু করেছে আলোচিত তারকা সানি লিওনের ‘লীলা’ সিনেমাটি। আর সিনেমাটি দিয়ে এবারই প্রথম বলিউডে সিনেমা পরিচালক হিসাবে নাম লেখালেন ববি খান। সানি লিওনের এই সিনেমাকে শতভাগ ফ্যামিলি ড্রামা বলে আখ্যা দেয়ার পর যেমনি করে খবরের শিরোনাম বনে গিয়েছিল। ঠিক তেমনি করে আবারও খবরের শিরোনামে পরিণত হল সেন্সর বোর্ড আটকে দেয়ার পর।

ববি এই সিনেমার পুরোটা ছাড় পেতে সেন্সর বোর্ডে চেষ্টা চালাবেন বলেও জানা গেছে। ববি বলেন, এই সিনেমার স্ক্রিপ্ট খুবই শক্তিশালী এবং এটি একটি পরিষ্কার পারিবারিক সিনেমা। কিন্তু এই সিনেমার একটি অংশ সানি লিওন। কাজেই তার কাছে দর্শকের প্রত্যাশা রয়েছে। আর আমি দর্শকের সঙ্গে প্রতারণা করতে পারি না। তবে সানি লিওনের গ্ল্যামারের পুরোটাই ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে এই ফ্যামিলি ড্রামায়, জানান ববি। কিন্তু সানি লিওন ইতিমধ্যে ‘রাগিনী এমএমএস ২’ এবং ‘জিসম ২’-এর মাধ্যমে যৌন আবেদনময়ী নায়িকার তকমা বেশ স্পষ্টভাবেই ধরে রেখেছেন।

সানি লিওন থাকাতেই যে সিনেমাটি আবেদনপূর্ণ তা মানতে নারাজ পরিচালক ববি। তিনি বলেন, সিনেমার পুরোটা ফ্যামিলি ড্রামা। কিছু চিত্র রয়েছে যেখানে সাহসিকতা দেখানোর প্রয়োজন ছিল। একজন পরিচালক হিসাবে আমি আমার সর্বোচ্চ দিয়ে সেন্সর বোর্ড থেকে সিনেমাটি ছাড়ানোর চেষ্টা করবো।






মন্তব্য চালু নেই