মেইন ম্যেনু

সানচেজ এখন আর্সেনালের

বার্সেলোনা থেকে ৩০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইংলিশ প্রিমিয়ার লিগের দল আর্সেনালে পাড়ি জমাচ্ছেন চিলিয়ান ফরোয়ার্ড আলেক্সিজ সানচেজ।
বিশ্বকাপ শেষে চিলির নাম্বার সেভেন এখন লন্ডনে অবসর কাটাচ্ছেন। সেই ফাঁকেই অ্যামিরেটস স্টেডিয়ামে গানারদের কাছে ডাক্তারি পরীক্ষা দেন সানচেজ। আর আর্সেন ওয়েঙ্গারের দলের সঙ্গে দীর্ঘমেয়াদে চার বছরের চুক্তিতে সম্মত হন। এজন্য আর্সেনালকে সাপ্তাহিক ১ লাখ ৪০ হাজার পাউন্ড বেতন গুনতে হবে বলে জানা গেছে।
এদিকে নতুন দলে যোগ দেয়ার আগে সানচেজ বলেন, ‘আর্সেনালে যোগ দেওয়াটা হবে দারুণ রোমাঞ্চকর। কারণ এই ক্লাবটির দারুণ একজন ম্যানেজার আছেন। স্কোয়াডটাও শক্তিশালী। আর সুযোগ সুবিধা ও লন্ডনের প্রাণকেন্দ্রে ক্লাবটির স্টেডিয়াম মিলে দারুণ একটি আবহ। যা সত্যিই কোনো ফুটবলারের জন্য খুবই আকর্ষনীয়।’
অন্যদিকে সানচেজ নু ক্যাম্প ছাড়ায় লুইস সুয়ারেজের বার্সেলোনায় নাম লেখানোর পথটা আরো প্রশস্ত হয়ে উঠলো। সানচেজ ইতালির সিরি আ থেকে ২০১২ সালে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন। যখন স্পেনে তিনটি মৌসুম কাটিয়েছেন উদিনেসের এই ফুটবলার। বার্সার হয়ে ৮৮ ম্যাচে ৩৯টি গোল আছে তার। সূত্র: দ্য মার্কা ও ডেইলি মেইল।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই