মেইন ম্যেনু

সাত খুনে শামীম ও আইভি দু’জনেই জড়িত : কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, নারায়ণগঞ্জের সাত হত্যাকাণ্ডের সঙ্গে শুধু শামীম ওসমানই জড়িত নয়, মেয়র আইভীও জড়িত।

শুক্রবার সন্ধায় নারায়ণগঞ্জের চাষাড়া শহীদ মিনারে এক কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় কাদের সিদ্দিকী বলেন, ওসমান পরিবারকে দেখাশোনার জন্য সংসদে যে দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি মনে করি, তা তিনি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যার মতই কাজ করেছেন। কারণ নারায়ণগঞ্জে শামীম ওসমান না থাকলে মেয়র আইভীর অত্যাচারে মানুষ বাঁচতে পারত না। আর মেয়র আইভী না থাকলে শামীম ওসমান নারায়ণগঞ্জকে তের হাত তলিয়ে দিবে। এরা দুজনই সন্ত্রাসী। শামীম ওসমান পুরুষ সন্ত্রাস আর মেয়র আইভী মহিলা সন্ত্রাস।

র‌্যাবের সমালোচনা করে তিনি বলেন, র‌্যাবের দায়িত্ব মানুষের নিরাপত্তা দেওয়া কিন্তু নারায়ণগঞ্জে র‌্যাব মানুষ খুন করে। আর ত্বকীর বাবার মতো বাবা আমি জীবনেও দেখি নাই। ছেলে ত্বকী মারা গেল আর বাবা নির্বাচনে দাঁড়িয়ে গেল।

নারায়ণগঞ্জ জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শফিকুল ইসলাম দেলোয়ারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, কেন্দ্রীয় নেতা হাবিবুর নবী সোহেল, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি খোকন জসিম, জেলা শাখার সহ-সভাপতি সালাউদ্দীন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিকী প্রমুখ।






মন্তব্য চালু নেই