মেইন ম্যেনু

সাতক্ষীরায় ৩য় শ্রেণির কর্মচারীদের বিক্ষোভ মিছিল

আব্দুর রহমান,সাতক্ষীরা ॥ মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক অনুমোদনকৃত বিভাগীয়, জেলা ও উপজেলা প্রশাসনের ৩য় শ্রেণির কর্মচারীদের পদবী পরিবর্তন সংক্রান্ত সার-সংক্ষেপ অবিলম্বে বাস্তবায়ন এবং “তহসিলদার” এবং “সহকারী তহসিলদার” পদধারীদের প্রদানকৃত বেতন স্কেলের ন্যায় আনুপাতিক হারে সামঞ্জস্য রেখে জেলা ও উপজেলা প্রশাসনের ৩য় শ্রেণির কর্মচারীদের বেতন স্কেল সমন্বয়ের দাবীতে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতী পালন করেছে জেলা কালেক্টর সহকারী সমিতি।
সোমবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা কোর্ট চত্বও থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়। সমাবেশে জেলা কালেক্টর সহকারী সমিতি’র সভাপতি মাকসুদার রহমান খান চৌধুরী সুজা’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মোঃ আব্দুল খালেক, শেখ শফিউল আজম, হোসনেয়ারা, ভবতোষ কুমার, জিএম আবতাফ উদ্দীন, মনিজা খানম, ফয়সাল আহমেদ, মোঃ জাফর, শেখ শাহাদুতুল করিম বাপ্পী, মোঃ কামরুজ্জামানসহ অনেকে।
প্রতিবাদ সভায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ৫ দফা আন্দোলনের কর্মসূচী ঘোষণা করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক। কর্মসূচী মধ্যে রয়েছে ১, ২ ও ৩ জুন এক ঘন্টা, ৫, ৮, ও ৯ জুন দুই ঘন্টা, ১০, ১১ ও ১২ জুন ৩ ঘন্টা, ১৫ জুন পূর্ণ দিবস কর্মবিরতী ও বিক্ষোভ সমাবেশ। ২১ জুন জাতীয় প্রেসক্লাবের সমানে মানব-বন্ধন কর্মসূচী পালন করার ঘোষণা দেন।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন আবুল হোসেন।






মন্তব্য চালু নেই