মেইন ম্যেনু

অস্ত্র ও গুলি সহ অস্ত্র ব্যবসায়ী আটক

সাতক্ষীরায় বস্তাবন্দী লাশ উদ্ধার, বিদ্যুস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

সাতক্ষীরায় বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। বিদ্যুতস্পৃষ্টে মারা গেছেন এক শ্রমিক। অস্ত্র ও গুলি সহ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। জেলার পৃথক স্থানে এঘটনা ঘটেছে। সাতক্ষীরার সিনিয়র রিপোর্টার আবুল কাসেমের পাঠানো সংবাদ:
বস্তাবন্দী লাশ উদ্ধার, ভগ্নিপতি আটক
সাতক্ষীরার গোবরদাড়ি এলাকা থেকে হাফিজুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এবাদুল ইসলাম নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়ের গোবরদাড়ি এলাকার একটি রাস্তার পাশ থেকে স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে পুলিশ ওই লাশটি উদ্ধার করে। লাশের গায়ে একাধিক আঘাতের চিহ্ন ও তার পায়ের রগ কাটা আছে। নিহত হাফিজুল ইসলাম ধুলিহর ইউনিয়নের হাবাসপুর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, হাফিজুল তার বোন জামাই এবাদুলসহ একই এলাকার তবিবুর ও মালেক এক সাথে ভারত থেকে গরু পারাপারের কাজ করতো। তাদের মধ্যে লেন-দেনের জের ধরে হাফিজুলকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় হাফিজুলের বোন জামাই এবাদুলকে আটক করা হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তিনি আরো জানান, তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

ফাইল ফটো

ফাইল ফটো

অস্ত্র-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক
সাতক্ষীরায় একটি ওয়ান শ্যূটার গান ও দুই রাউন্ড গুলিসহ নুর ইসলাম (৩২) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে জেলার দেবহাটা উপজেলার কেপুখালী গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক নুর ইসলাম কালিগঞ্জ উপজেলার বাবুরাবাদ গ্রামের মৃত আক্কাস গাজীর ছেলে।

গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাসেম বিষয়টি নিশ্চিত করে বলেছেন, গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা উপজেলার কেপুখালী গ্রামের শওকত হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে একটি ওয়ান শ্যূটার গান ও দুই রাউন্ড গুলিসহ নুর ইসলামকে আটক করা হয়েছে। এ সময় অস্ত্র ব্যবসায়ী শওকত হোসেন পালিয়ে যায়।

এ ঘটনায় নুর ইসলাম ও শওকতকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

শ্যামনগরে বিদ্যুৎ স্পৃষ্টে শ্রমিক নিহত
বিদ্যুত স্পৃষ্টে মৃত্যুসাতক্ষীরার শ্যামনগরের পল্লীতে গাছে উঠে শিমুল তুলা পাড়তে যেয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম রফিকুল ইসলাম (৪০)। সে শ্যামনগর উপজেলার কাশিমাড়ি ইউনিয়নের জয়নগর ইউনিয়নের আব্দুল মাজেদ তরফদারের ছেলে।
স্থানীয়রা জানান, রফিকুল কাশিমাড়ী দিঘির পাড় এলাকার মিজানুর রহমানের বাড়ির শ্রমিক হিসেবে কাজ করে সংসার নির্বাহ করতো। শুক্রবার সকালে সে তার মহাজন মিজানুর রহমানের নির্দেশে গাছে ওঠে শিমুল তুলা পাড়ার জন্য। এ সময় অসাবধানতা বশত তার হাতে থাকা লগিটি বৈদ্যুতিক তারে স্পর্শ করার সাথে সাথেই সে বিদ্যুৎ স্পৃষ্টে মারা যায়। তার মৃত্যুর খবরে স্বজনদের আহাজারীতে এলাকার বাতাস ভারি হয়ে উঠেছে।
শ্যামনগর থানার এস আই হায়াত মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন।






মন্তব্য চালু নেই