মেইন ম্যেনু

সাতক্ষীরায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সাতক্ষীরায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মনিরুল ইসলাম (২৭) নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১২টার দিকে সদর উপজেলার ছয়ঘরিয়া ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের পিতা মোঃ রজব আলীও গুলিবিদ্ধ হয়েছে। পুলিশের দাবী নিহত মনিরুল ইসলাম চোরাকারবারির সাথে জড়িত ছিল।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে গোয়েন্দা পুলিশের উপর চোরাকারবারিদের হামলার ঘটনায় পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবিরের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে মনিরুল ইসলাম নিহত হয়।
উল্লেখ্য, সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি গ্রামে মঙ্গলবার রাত ৯টার দিকে চোরাকারবারিদের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলাম ও কনস্টেবল আব্দুর রহিম গুরুত্বর আহত হন। আমিনুল ইসলামকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আব্দুর রহিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় পুলিশ কমপক্ষে পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। পুলিশের গুলিতে সদর উপজেলার কালিয়ানী গ্রামের জামাত আলীর ছেলে সাইফুল ইসলাম (২৫) নামের এক চোরাকারবারি গুলিবিদ্ধ হয়েছে বলে জানা যায়।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমল হোসেন বলেন, ‘বৈকারী সীমান্ত দিয়ে চোরাকারবারিরা ফেনসিডিল নিয়ে শহরে আসছে- এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশ একটি মাইক্রোবাসযোগে সেখানে অভিযানে যায়। সদর উপজেলার শিকড়ি এলাকায় পৌঁছলে চোরাকারবারিরা ডিবি পুলিশের ওপর অতর্কিত আক্রমণ করে। চোরাকারবারিদের ছুরিকাঘাতে এএসআই আমিনুল ইসলামের বুকে ও পিঠে মারাত্মক ক্ষত হয় এবং কনস্টেবল আব্দুর রহিমের একটি হাত ভেঙে যায়। পুলিশ এ সময় আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড গুলি ছোড়ে।’






মন্তব্য চালু নেই