মেইন ম্যেনু

সাতক্ষীরার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকারের বিরুদ্ধে ঘুষ, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ

মোঃ বদরুজ্জামান, বিশেষ প্রতিনিধি, সাতক্ষীরা : সাতক্ষীরার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার কামরুল ইসলামের বিরুদ্ধে ঘুষ, অনিয়ম ও দূর্ণীতির অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সাতক্ষীরা জেলা আইনজীবি সমিতির ২১ জন আইনজীবি জেলা ও দায়রা জজ বরাবর গত ২৬ জুলাই লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আইনজীবিরা তাদের অভিযোগপত্রে উল্লেখ করেছেন, সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার কামরুল ইসলাম ঘুষ ছাড়া কিছুই বোঝেন না এবং টাকা না দিলে মামলার নথি এজলাসে তোলেন না। আবার ঘুষ দিলে মামলার তারিখ পরিবর্তন করে নিজের অফিসের পিয়ন দিয়ে পরবর্তী তারিখ নথিতে লিখে দেন। লিখিত অভিযোগে তারা আরো উল্লেখ করেন, আইনজীবিরা তার বিরুদ্ধে কিছু বললে তিনি হুমকি দিয়ে বলেন, চীফ জুডিশিয়াল আদালতে প্রাকটিসের বারো বাজিয়া ছাড়বো। পেশকার কামরুল ইসলামের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আইনজীবীরা এই অভিযোগ পত্রের কপি জেলাও দায়রা জজ ছাড়াও ডাকযোগে আইনমন্ত্রী, আইন সচিব ও সুপ্রিমকোর্ট রেজিস্ট্রারের নিকট প্রেরণ করেছেন।

এ ব্যাপারে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্রেট আদালতের পেশকার কামরুল ইসলাম তার বিরুদ্ধে ঘুষ, অনিয়ম ও দুর্নীতির অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের কোন কিছু বলতে গেলেই ক্ষুব্ধ হয়ে আমাদের বিরুদ্ধে অভিযোগ দিয়ে হয়রানি করে থাকেন।






মন্তব্য চালু নেই