মেইন ম্যেনু

সাতক্ষীরা পৌরসভায় মতবিনিময় সভা

সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রী মালতিকে (৪৫) পিটিয়ে হত্যা পর স্বামী বিমল সরকার (৫৫) বিষপানে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে কালিগঞ্জের চম্পাফুল ইউনিয়নের চাঁদখালী গ্রামে এ ঘটনা ঘটে। তাদের দুটি ছেলে রয়েছে।
স্থানীয়রা জানান, বিমল সরকার তার স্ত্রী মালতিকে পরকীয়ায় জড়ানোর সন্দেহ করতো। এরই জের ধরে সকালে তাদের মাঝে ব্যাপক বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বিমল সরকার স্ত্রীকে বেধড়ক মারপিট করে ও ইটের আঘাতে মাথা থেতলে দেয়। এতে মাটিতে লুটিয়ে পড়েন মালতি। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
এদিকে, স্ত্রীকে পিটিয়ে বাড়িতে রাখা বিষপান করে বিমল সরকার। সাথে সাথে তাকে হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সাতক্ষীরা পৌরসভাকে আরো কার্যকর ও জবাবদিহিতামূলক প্রতিষ্ঠানে পরিণত করার লক্ষ্যে মতবিনিময় সভা
DSC07842‘চাই স্থানীয় সরকার ব্যবস্থাপনায় স্বচ্ছতা ও জবাবদিহিতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা পৌরসভাকে আরো কার্যকর,গণমুখী ও জবাবদিহিতামূলক প্রতিষ্ঠানে পরিণত করার লক্ষ্যে সনাক’র সাথে সাতক্ষীরা পৌর পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় সাতক্ষীরা পৌর সভা মিলনায়তনে সচেতন নাগরিক কমিটি (সনাক) এর আয়োজনে সনাক সভাপতি প্রফেসর আব্দুল হামিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাাখেন পৌর সভার মেয়র আলহাজ্ব এম.এ জলিল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর প্যালেন মেয়র শেখ শফিক উদদৌলা সাগর, পৌর সচিব সাইফুল ইসলাম বিশ্বাস, পৌর কাউন্সিলর ফরিদা আক্তার বিউটি, ফারহা দিবা খান সাথী প্রমুখ। সভায় বক্তব্য রাখেন সনাক সহ সভাপতি পবিত্র মোহন দাশ, টিআইবি’র প্রোগ্রাম ম্যানেজার আতিকুর রহমান, এরিয়া ম্যানেজার আশিক বিল্লাহ, বিশিষ্ট সাংবাদিক এড. একেএম শহীদুল্যাহ, উপ সহকারী প্রকৌশলী নিমাই চন্দ্র পাল, সনাক সদস্য তৈয়েব হাসান বাবু, স্বজন সদস্য শাহাজান হোসেন সাজু, আব্দুস সামাদ, ইয়েস দলনেতা সাইফুল ইসলাম, ইয়েস সদস্য আব্দুর রহমান প্রমুখ। সভায় বক্তারা পৌর সভার সামাজিক নিরাপত্তা কর্মসূচি, সকল নাগরিকের জন্য তথ্যে অবাধ প্রবাহ, স্থানীয় সরকার বিষয়ক বিভিন্ন কমিটিতে বিভিন্ন সম্প্রদায়ের অন্তর্ভক্ত, কর্মপরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন প্রক্রিয়ায় নারী ও প্রান্তিক নাগরিকগণের অংশগ্রহণ, অভিযোগ গ্রহন ও তা সমাধান নীতিমালা সহ পৌর সভার বিশুদ্ধ পানি, রাস্তা সংস্কার, শিশু পার্ক নির্মাণ বিষয়ে আলোচনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর সভার প্রধান সহকারী প্রশান্ত প্রসাদ ব্যানার্জী, কর নির্ধারক মরোজ কুমার দে, স্বজন সদস্য ওয়াছিউদ্দীন খান বিপু, ইয়েস সদস্য জুলফিকার আলী, ইকরামুল ইসলাম প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন এরিয়া ম্যানেজার আশিক বিল্লাহ।






মন্তব্য চালু নেই