মেইন ম্যেনু

সরদার ফজলুল করিমের মৃত্যুতে খালেদার শোক

বিশিষ্ট শিক্ষাবিদ, দার্শনিক ও সাবেক আইন পরিষদ সদস্য সরদার ফজলুল করিমের মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

শনিবার পৌনে ১টায় রাজধানীর শমরিতা হাসপাতালে ৮৯ বছর বয়সে সরদার ফজলুল করিম মৃত্যুবরণ করেন।

রোববার গণমাধ্যমে পাঠানো এক শোকবাণীতে বিএনপি চেয়ারপারসন বলেন, ‘দেশের বিশিষ্ট চিন্তাবিদ, স্বনামধন্য শিক্ষক, দার্শনিক ও সাবেক আইন পরিষদ সদস্য সরদার ফজলূল করিম জ্ঞান চর্চার মাধ্যমে দেশে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বহু বিষয়ে ছিলেন সুপন্ডিত। রাজনীতি, শিল্প, সাহিত্য, সমাজতত্ত্ব ও দর্শণ থেকে শুরু করে জ্ঞানের নানা বিষয়ে তিনি সাধনা করে গেছেন।’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মরহুম সরদার ফজলূল করিম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটাত্মীয়, গুনগ্রাহী ও ভক্তদের প্রতি গভীর সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।

অপর এক শোকবার্তায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরদার ফজলুল করিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

মির্জা আলমগীর সরদার ফজলূল করিমের মৃত্যুকে দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি বলে উল্লেখ করে শোকাহত পরিবারের সদস্যবর্গ ও গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।






মন্তব্য চালু নেই