মেইন ম্যেনু

সম্পন্ন হল অর্পিতার গায়ে হলুদ, গায়ে হলুদের কিছু মিষ্টি ছবি দেখুন

বলিউডপ্রেমীদের আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে সালমান খানের ছোটবোন অর্পিতার বিয়ে। অর্পিতা নিজে কোন সিনেমায় কাজ না করলেও তারকাদের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে বরাবরই খবরের শিরোনামে পরিণত হয়েছেন। তবে সালমানের বোনের বিয়ে বলে কথা, এই বিয়ে যে বলিউডের অন্যান্য সব বিয়েকে হার মানাতে যাচ্ছে তাতে কোন সন্দেহ নেই। মানুষের মধ্যে এই বিয়ে নিয়ে কৌতূহলেরও শেষ নেই। বিয়েতে শাহরুখ খানের উপস্থিতি নিয়ে গুঞ্জল চললেও সম্প্রতি সঙ্গীত অনুষ্ঠানে তিনি উপস্থিত হয়ে সবাইকে তাক লাগিয়ে দেন।

তারপরও যেন ভক্তদের কৌতূহলের শেষ নেই। এইতমদ্ধেই বিয়ের আগের অনুষ্ঠান শুরু হয়ে গেছে। প্রি ওয়েডিং সেরেমোনি অংশ হিসেবে গত ১৬ নভেম্বর অর্পিতার সঙ্গীতের আয়োজন করা হয়। কি নিশ্চয়ই অর্পিতার সঙ্গীতের দিনে কী কী হয়েছিল তা জানতে ইচ্ছে করছে?

হ্যাঁ ঠিকই ধরেছেন বিডি নিউজ টাইম পাঠকের জন্য হাজির করা হল বলিউডের দাবাং তারকা সালমান খানের আদুরে বোন অর্পিতার সঙ্গীত অনুষ্ঠানের এমন কিছু ছবি যা দেখে কিছুটা হলেও আঁচ করতে পারবেন এইদিন কেমন করে সম্পন্ন হল। তবে কেবল অরপিতারই নয় তার হবু স্বামী আয়ুশের হলুদের ছবিও রয়েছে।tAiZoit
কেবল ভক্তরাই নয় বলিউডের তারকারাও এই বিয়ে নিয়ে সমান কৌতূহলী। গত ১৬ নভেম্বর সঙ্গিত অনুষ্ঠানে অর্পিতাকে হলুদ দেয়ার মধ্য দিয়েই শুরু হয়। এই দিন সাদা এবং গোলাপি রংয়ের একটি আনারকলি পরেন। দেখুন ছবিতে গায়ে হলুদ মাখা অবস্থাতেই ক্যামেরাবন্দি হন অর্পিতা। অর্পিতার ঠিক বায়ে আছেন তারই বড় বোন।
দেখুন এই প্যালেসেই বিয়ের অনুষ্ঠান হতে যাচ্ছে অর্পিতা এবং আয়ুশ শর্মার। দিল্লীতে বসবাসরত আয়ুশ শর্মার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। সিনেমার সাথে সম্পৃক্ততা না থাকার পরেও অর্জুন কাপুরের সাথে প্রেমের সম্পর্কের কারণে বারবার খবরের শিরোনামে পরিণত হয়েছেন। তবে সেই প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে বর্তমানে আয়ুশ শর্মার সাথে বেশ কিছুদিন প্রেমের পর বিবাহ বন্ধনেআবদ্ধ হতে চলেছেন।XfWVLg7
রাজনৈতিক পরিবারের সন্তান আয়ুশ শর্মা। দেখুন হলুদের আনুষ্ঠানিকতা সারতে শেরওয়ানি পড়ে বসে পড়েছেন তিনি। এভাবেই বিয়ের আগ মুহূর্তে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে যেতে হয় বর এবং কনেকে।
উল্লেখ্য, বলিউড স্টারদের সাথে সাথে এই বিয়েতে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানান হয়েছে। কাজেই সালমান প্রেমীরা বুঝতেই পারছেন কেমন আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে অর্পিতার বিয়ে সম্পন্ন করা হবে।






মন্তব্য চালু নেই