মেইন ম্যেনু

শ্যামনগরে হরতালের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

সাতীরার শ্যামনগর উপজেলায় রবিবার সন্ধ্যায় ২০ দলীয় জোটের সোমবারের হরতালের প্রতিবাদে শ্যামনগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সকল অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহনে বিােভ মিছিলটি শ্যামনগরের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে চেীরাস্তার মোড়ে এক সমাবেশ করে।সমাবেশে বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন, সাংগঠনিক সম্পদক গোলাম মোস্তাফা মুকুল, জেলা নেতা সম আব্দুস সাত্তার, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন প্রমুখ।

শ্যামনগরে দোকান ও এনজিও অফিসে বড়ধরনের চুরি
রনজিৎ বর্মন শ্যামনগর (সাতীরা) প্রতিনিধিঃ শ্যামনগর উপজেলা সদরে বিসমিল্লাহ মার্কেটে আলোর পথে সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ে ও নয়ন খেলা ঘরের তালা ভেঙ্গে শনিবার দিবাগত রাতে এক চুরি সংঘঠিত হয়েছে। আলোর পথে সমাজ কল্যাণ সংস্থার পরিচালক প্রতিমা রানী জানান শনিবার দিবাগত গভীর রাতে কে বা কাহারা সংস্থার কার্যালয়ের শাটারের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বিভিন্ন টেবিলের ড্রয়ারের তালা ভাঙে। ক্যাশিয়ারে ড্রয়ার থেকে নগদ ৪৫ হাজার টাকা ও পাশের টেবিলের ড্রয়ার থেকে একটি ক্যামেরা নিয়েছে।যার মূল্য ১৫ হাজার টাকা। অপর দিকে নয়ন খেলা ঘরের মালিক আজহারুল ইসলাম শান্ত জানায়, তিন বান্ডেল ব্যাটমিনটন ব্যাড ও কয়েকটি ক্রিকেট বল চুরি হয়েছে যার মূল্যে ২৫ হাজার টাকা। সব মিলিয়ে ৮৫ হাজার টাকার মালামাল চুরি হয়েছে বলে জানা যায়।এ ব্যাপারে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানা যায়।






মন্তব্য চালু নেই