মেইন ম্যেনু

শেবাচিম হাসপাতালে রোগীর স্বজনদের সাথে সংঘর্ষ আটক-৪

হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজন ও প্রতিপক্ষের সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ৭জন আহত হয়ে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ উভয়গ্রুপের চারজনকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে বরিশাল শেবাচিম হাসপাতালের পঞ্চম তলার সার্জারি ওয়ার্ডে।

জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে ঝালকাঠীর নলছিটিতে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষ উজ্জল হাওলাদার দলবল নিয়ে আলতাফ হাওলাদারকে পিটিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতাল কম্পাউন্ডে পূর্ব থেকে অবস্থান নেয়া উজ্জলের সমর্থকেরা আহত আলতাফকে হাসপাতালে ভর্তি না করার জন্য বাঁধা প্রদান করে। এনিয়ে উভয় গ্রুপের মধ্যে হাসপাতাল অভ্যন্তরেই ব্যাপক সংঘর্ষ হয়।

কোতয়ালী মডেল থানার ওসি মো. শাখায়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য উভয়গ্রুপের আরমান মুন্সি, রিপন, জাহিদ হাওলাদার ও রফিক হাওলাদারকে আটক করে থানায় নিয়ে আসে। তিনি আরও জানান, নিজেদের মধ্যে বিষয়টি নিয়ে সমঝোতা হওয়ায় বুধবার ভোরে আটককৃতদের ছেড়ে দেয়া হয়েছে।






মন্তব্য চালু নেই