মেইন ম্যেনু

শিশু অধিকার প্রতিষ্ঠায় চাই গণসচেতনা : আসাদুজ্জামান বাবু

শিক্ষায় জাতির মেরুদন্ড। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। শিশু নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু অধিকার প্রতিষ্ঠায় আমাদের সামাজিকভাবে কু-সংস্কারের বিরুদ্ধে সকল অবিভাবককে সচেতন হতে হবে। বল্যবিবাহ শিশুদের জীবনকে নষ্ট করে দিতে পারে। শিশুদেরকে সন্ত্রাসী কর্মকান্ড ও মরন নেশা মাদক থেকে দূরে রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের জন্য বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যা ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়তে সহায়ক হবে।

শিশু অধিকার, শিশু বিবাহ, শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক লারনিং শিয়ারিং ও তথ্য হস্তান্তর অনুষ্ঠানে সদর উপজেলা ভাইচ চেয়ারম্যান জনাব আসাদুজ্জামান বাবু প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মঙ্গলবার সকাল ১১টায় ব্রেকিং দ্য সাইলেন্সর নিজস্ব হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রেকিং দ্য সাইলেন্স এর অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তারামায়ী মুখার্জী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, এডভোকেট শেখ আলমগীর আশরাফ, ওয়ান-স্টপ ক্রইসিস সেল এর প্রোগ্রামার অফিসার বাবুল মিয়া, ব্রেকিং দ্য সাইলেন্স এর কমিউনিটি সোস্যাল ওয়ারকার রেহেনা পারভীন, ঝাউডাঙ্গা ইউপি সদস্য আয়জদ্দীন মোড়ল, রফিকুল ইসলাম, রজব আলী বিশ্বাস, ফজলুর রহমান, অবঃ উপাধ্যক্ষ আব্দুর রহীম প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্রেকিং দ্য সাইলেন্স এর প্রটেকশান প্রকল্প কর্মকর্তা মোছাঃ তামান্না আনজুমান।






মন্তব্য চালু নেই