মেইন ম্যেনু

শিবিরের সঙ্গে সংঘর্ষে ২ পুলিশসহ আহত ১০

রাজশাহীতে জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। এতে দুই পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এসময় পুলিশ পাঁচ জন সন্দেহভাজন জামায়াত-শিবিরকর্মীকে আটক করেছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
শনিবার সকালে এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দেলোয়ার হোসেন সাঈদীর রায়ের প্রতিবাদে জামায়াতের বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে মহানগরে মিছিল বের করে নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি রাজারহাতা লোকনাথ স্কুলের সামনে গিয়ে শেষ হয়। সেখানে সমাবেশ করার চেষ্টা করে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় সমাবেশ থেকে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে সংঘর্ষ বেধে যায়।
মহানগরের বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সোবহান জানান, সকাল সাড়ে ৮টার দিকে সোনাদিঘী মনিচত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে জামায়াত-শিবির নেতাকমীরা।
মিছিল নিয়ে তারা রাজারহাতা লোকনাথ স্কুলের সামনে সমাবেশ করে। এসময় সেখানে পুলিশ উপস্থিত হলে জামায়াত শিবির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে বৃষ্টির মত ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় পুলিশ টিয়ারশেল ও ফাঁকা শর্টগানের গুলি ছোড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।
ওসি বলেন, সংঘর্ষে ইটের আঘাতে দুই কনস্টেবল আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পাঁচ জামায়াত-শিবিরকর্মীকে আটক করে থানায় নেয়া হয়েছে। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
পরে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।






মন্তব্য চালু নেই