মেইন ম্যেনু

শাহ পরীর দ্বীপে ইয়াবা ও মানবপাচার বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ৯ নং ওয়ার্ড্ ইউপি সদস্য আব্দু সালাম ও বর্ডার গার্ড্ বিজিবি’র সার্বি ব্যবস্থাপনায় ইয়াবা ও মানবপাচার বিরোধী এক জনসচেতনতা মূলক সমাবেশ বুধবার সকাল ১১ টায় শাহপরীর দ্বীপ জালিয়া পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। সাবরাং ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিজিবি’র শাহপরীর দ্বীপ কোম্পানী কমান্ডার জজ মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “ মানবপাচার ও ইয়াবা ব্যবসায়ীরা দেশ,সমাজ এবং জাতির শত্রু।তাদের নির্মুলে সমাজের সর্ব্ স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে।আইনশৃংখলা বাহিনীকে যথাযথ সহযোগিতা ও সঠিক তথ্য দিয়ে ইয়াবা এবং মানবপাচারকারীদের ধরিয়ে দিন।সমাজ ও পরিবারে শান্তি ফিরিয়ে আনতে মাদক ও মানবপাচারকে না বলুন”।

সভাপতির বক্তব্যে ইউপি সদস্য আব্দু সালাম বলেন,“ চিহ্নিত কিছু মাদক ও মানবপাচারকারীদের জন্য পুরো এলাকার বদনাম সহ্য করা হবেনা।আমাদের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি ইয়াবা ও মানবপাচারের বিরুদ্ধে যে যুদ্ধ ঘোষণা করেছেন, আমাদের প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে তার এই ঘোষণা বাস্তবায়ন করে পুরো এলাকাকে ইয়াবা ও মানবপাচার মুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে হবে।”

এসময় উপস্থিত জনতা ইয়াবা ও মানবপাচারের বিরুদ্ধে শপথ নেন। সমাবেশে অন্যান্যদের মধ্যে এলাকার বিশিষ্ট সমাজ সেবক নুর হোসেন, যুবনেতা মোহাম্মদ আলম, আলী জোহার, শাহপরীর দ্বীপ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, এলাকার বিশিষ্ট ব্যক্তি আব্দু শুক্কুর, আব্দুর রহিম, মাস্টার ফরিদ আহমদ সহ বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই