মেইন ম্যেনু

ঢাকায় এলেন পাওলি

শাকিব খান আমারও প্রিয়: পাওলি

ঢালিউড অভিনেতা শাকিব খানকে নাকি ভারতীয় অভিনেত্রী পাওলি দামেরও খুব পছন্দ। ১৫ নভেম্বর সন্ধ্যায় বাংলাদেশের ছবি সত্তার মহরত অনুষ্ঠানে এসে এ কথা বলেন তিনি।

পাওলি মহরত অনুষ্ঠানে বলেন, এখানে আসতে আসতে একটা লেখা চোখে পড়লো, হৃদয়ে বাংলাদেশ। আসলে মনের মানুষের পর আমি যতবারই বাংলাদেশে এসেছি এত সুন্দর অভ্যর্থনা পেয়েছি। একটা আত্মীয়তা তৈরি হয়ে গেছে। সেখান থেকে বলতে পারি, হৃদয়ে বাংলাদেশ আমার জন্য ভীষণভাবে প্রযোজ্য। আমি পরিচালকের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি যে, গত একবছর ধরে উনি চেষ্টা করছিলেন আমার সিডিউলের জন্য। কিন্তু আমার অন্যান্য শ্যুটিংয়ের কারণে সময় বের করতে পারছিলাম না। অবশেষে সুযোগ হলো, শাকিব খান আপনাদের সবার প্রিয়, আমারও খুব প্রিয়। তো আমরা একসঙ্গে একটা কাজ শুরু করতে পারছি যার নাম ‘সত্তা’। আপনাদের আর্শীবাদ দোয়া ও সহযোগিতা চাই।’

পাওলি আরো জানান, আগামীবার বাংলাদেশে এলে তিনি তার আদি পুরুষের ভিটা ফরিদপুর যাবেন।

IMG_7956  শাকিব খান আমারও প্রিয়: পাওলি
শাকিব খান বলেন, ‘কল্লোল ভাইকে ধন্যবাদ জানাচ্ছি যে তিনি আবার আমাদের দুই বাংলার একটা সমন্বয় ঘটিয়েছেন এ ছবিতে। আমারা জানি যে দুই বাংলার মধ্যে একটি ভালো সম্পর্ক দীর্ঘদিনের। আমার পাশে যে বসে আছে তার বাড়ি ফরিদপুর। আমার বাড়িও ফরিদপুর। সে অর্থে তো আমরা প্রতিবেশী। আমরা সকলে যদি একত্রিত হয়ে যাই তাহলে দেখা যাবে যে আমরাই একটা বিশাল ইন্ডাস্ট্রি। সত্তা এমন একটি বিষয় যা এপার বাংলার মানুষের ভালো লাগবে ওপার বাংলার মানুষেরও ভালো লাগবে। পাওলিকে ধন্যবাদ যে তিনি দীর্ঘদিন পর আবার এপার বাংলার কাজ করছেন। সকলের কাছে দোয়া চাই আমরা যেন কাজটা ভালো করে শেষ করতে পারি।’

নির্মাতা হাসিবুর রেজা কল্লোলের দ্বিতীয় ছবি সত্তার মহরত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছবির প্রযোজক ও লেখক সোহানী হোসেন, ছবির অভিনেতা কাবিলা, ডন, শিমুল খান, কাজী উজ্জ্বল প্রমুখ। অতিথি ছিলেন সৈয়দ সালাউদ্দিন জাকি, মুশফিকুর রহমান গুলজার প্রমুখ। মহরত অনুষ্ঠানে অতিথিরা এ ছবির  সাফল্য কামনা করেন। নির্মাতা হাসিবুর রেজা কল্লোল বলেন, ‘আমি এ ছবিতে নাম্বার ওয়ান মানুষগুলোকে নিয়ে একটা খেলা শুরু করতে যাচ্ছি। আমার টার্গেট একটা ভালো ছবি নির্মাণের। একটা ভালো গল্পের মৌলিক গল্পের ছবি বানাতে চাই। যে ছবিটা আমরা সবাই দেখতে চাই। যে ছবিটা আমাদের সকলের চিন্তা চেতনার ছবি।’

IMG_7969  শাকিব খান আমারও প্রিয়: পাওলি
১৬ নভেম্বর থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে। পাওলি এক সপ্তাহ থাকবেন বাংলাদেশে। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ছবিটির চিত্রনাট্যও লিখেছেন হাসিবুর রেজা কল্লোল।

২০১০ সালে গৌতম ঘোষ পরিচালিত ‘মনের মানুষ’ ছবির শ্যুটিং করতে প্রথমবার ঢাকায় এসেছিলেন এ ভারতীয় অভিনেত্রী।

ঢাকায় এলেন পাওলি:

paoli dam ঢাকায় এলেন পাওলি

ঢাকা: টালিউডের আলোচিত অভিনেত্রী পাওলি দাম ঢাকায় এসেছেন ১৫ নভেম্বর দুপুরে। বাংলামেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল।

এই নির্মাতার নতুন চলচ্চিত্র ‘সত্তা’য় অভিনয় করবেন পাওলি। সে ছবির শ্যুটিং করতেই তিনি ঢাকায় এসেছেন। ১৫ নভেম্বর সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ‘সত্তা’র ছবির মহরত অনুষ্ঠানেও অংশ নেবেন তিনি। এ ছবিতে পাওলি ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন বলে জানান নির্মাতা।

এ ছবিতে আরো অভিনয় করবেন, আহসান কবির, রিনা খান, কাবিলা, নাসরিন, শিমুল খান প্রমুখ। ১৬ নভেম্বর থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে। সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ছবিটির চিত্রনাট্যও লিখেছেন হাসিবুর রেজা কল্লোল।

২০১০ সালে গৌতম ঘোষ পরিচালিত ‘মনের মানুষ’ ছবির শ্যুটিং করতে প্রথমবার ঢাকায় এসেছিলেন এ ভারতীয় অভিনেত্রী।

২২

আরো পড়ুন পাওলি দাম সম্পর্কেঃ বাঙ্গালী মেয়ের তিন বছর আগের নগ্নতা কি এই চাদরে ঢাকা পড়বে?






মন্তব্য চালু নেই