মেইন ম্যেনু

লিভ ইন! ফ্লাট খুঁজছেন কোহলি-আনুশকা

বলিউড তারকা ও ক্রিকেট তারকাদের মধ্যে প্রেমের ইতিহাস বেশ পুরোনো। এই তালিকায় যাদের নাম সবার আগে উঠে আসে, তারা হলেন নিনা গুপ্তা-ভিভিয়ান রিচার্ডস, শর্মিলা ঠাকুর-মনসুর আলী খান পতৌদি, কিম শর্মা-যুবরাজ সিং, সংগীতা বিজলানি-আজহার উদ্দিন, ঈশা শর্বাণী-জহির খানসহ আরও অনেক জুটি।

আনুশকা-কোহলিও শুধু বন্ধু নন, বন্ধুত্বের সীমানা পেরিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা। এরপর তারা কোন দিকে এগোবেন? ভক্তকুলের মাঝে এমন প্রশ্নই বিরাজ করছে। বলিউড-ক্রিকেট প্রেম উপাখ্যানে নতুন মাত্রা যোগ হতে চলেছে। আর সেটি নাকি বর্তমান প্রজন্মের জুটির মধ্যে ভাইরাস আকার ধারণ করছে। লিভ ইন!

হ্যাঁ, এই পথই বেছে নিচ্ছেন কোহলি-আনুশকা। এই পথের দিশা আবার তারা কোথায় পেলেন? সম্প্রতি লিভ ইন-এর অজুহাতে মুম্বাইয়ে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট খুঁজছেন ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর। কেউ কেউ ধারণা করছেন, বলিউডের এই জুটির দেখানো পথেই হাঁটছেন কোহলি-আনুশকা।

ভারতের গণমাধ্যমের সূত্রে জানা গেছে, বান্ধবীর সঙ্গে সময় কাটানোর জন্য মহারাষ্ট্রের ভারসোভায় একটি ফ্লাট খুঁজছেন কোহলি। প্রশ্ন হতে পারে, অন্য কোথাও না খুঁজে ভারসোভায় কেন ফ্লাট খুঁজছেন ভারতের এই পোস্টার বয়? নেপথ্যে অবশ্য কারণও আছে। পরিবাবের সঙ্গে প্রিয় বান্ধবী আনুশকা যে থাকেন ওই শহরে।

এদিকে, সম্পর্কের ব্যাপারে দুজনই বেশ খোলামেলা কথা বলছেন। এর আগে ইংল্যান্ড সিরিজের শুরুতে বেশ লম্বা সময় ধরে কোহলির সঙ্গে একই হোটেলকক্ষে আনুশকার রাত্রিযাপন নিয়ে বেশ তোলপাড় হয়েছিল। দুজনের এমন প্রকাশ্য মেলামেশা নাকি প্রভাব ফেলেছিল কোহলির পারফরম্যান্সে।

সব কিছুই ভুল প্রমাণ করে ভারতের এই তারকা ক্রিকেটার খেলে যাচ্ছেন আপন গতিতে। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে অধিনায়কের দায়িত্ব পেয়ে ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি করেছেন। তবে দলের হার ঠেকাতে পারেননি তিনি।






মন্তব্য চালু নেই