মেইন ম্যেনু

লন্ডনে বাঙালিদের অনুষ্ঠানে শহীদ-সোনাক্ষি

লন্ডনে আসছেন বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় ও আলোচিত সুপার স্টার শহীদ কাপুর, সোনাক্ষি সিনহা, মিকা সিং, জ্যাকুলিন ফার্নান্দেজ ও আলী জাফর। লন্ডনের প্রেস্টিজিয়াস ভেন্যু ওটু এরিনা’তে বলিউড শো স্টপরাস ইভেন্টেসে পারফর্ম করতে আগামী ৩ আগস্ট একই সাথে দেখা যাবে এসব তারকাকে।

ইতোমধ্যেই, লন্ডনে এসে পৌঁছেছেন এ সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী মিকা সিং। ইন্ডিয়ান টপচার্টে রয়েছে এই শিল্পীর অসংখ্য গান। ‘সিং ইজ কিং’, ‘দিনকা চিকা’, ‘দেশি বিটস’, ‘সোবা হনে না দে’, ‘জুম্মে কি রাতে’ উল্লেখযোগ্য।

মিকা সিং ছাড়াও লন্ডনে এসেছেনে জনপ্রিয় অভিনেতা আলী জাফর। যার অভিনীত ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘তেরে বিন লাদেন, ‘চশমে বাদর’, ‘লন্ডন প্যারিস নিউইয়র্ক’, ‘মেরে ব্রাদার কি দুলহান’ ও ‘লাভ ক্যা দ্য এন্ড’।

গত রবিবার সেন্ট্রাল লন্ডনের দি গ্র্যান্ড রয়েল হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সকল তথ্য জানান ‘বলিউড শো স্টপরাস’ ইভেন্টেসের আয়োজক বাংলাদেশি বংশোদ্ভুত আর্টিস্টিক ড্যান্স ডিরেক্টর নাজ চৌধুরী।

ইভেন্ট ম্যানেজার তানিয়া চৌধুরী বলেন, ‘গত বছর সংগীতশিল্পী আতিফ আসলাম, বিপাশা বসু, মালিকা আরোরা ও শানকে নিয়ে হাউসফুল ইভেন্টেসের পর এবার আমরা আরো সুন্দরভাবে এই কনসার্ট আয়োজনের জন্য কাজ করে যাচ্ছি। আশা করছি এই ইভেন্টেসে আগত শিল্পীরা দর্শকদের মাতিয়ে রাখবেন।’






মন্তব্য চালু নেই