মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীকে এনএলপি চেয়ারম্যান :

লতিফ সিদ্দিকীকে ফাঁসি দিয়ে আওয়ামী লীগের ইমেজ রক্ষা করুন

স্বঘোষিত মুরতাদ আবদুল লতিফ সিদ্দীকীর ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ন্যাশনাল লেবার পার্টি-এনএলপি। শুক্রবার বিকাল সাড়ে ৩ টায় জাতীয় প্রেসক্লাব থেকে শুরু হয়ে দৈনিক বাংলা মোড় হয়ে কালভার্ট রোডে গিয়ে শেষ হয় মিছিলটি। ইসলাম ও রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর কুটুক্তিসহ হজ্ব ও দাওয়াতে তাবলীগের সমালোচনা করার এবং পরবর্তিতে সংবাদ মাধ্যমে নিজেকে ধর্মত্যাগী ঘোষনা করার অপরাধে ইসলামী ব্লাসফেমি আইনের আওতায় এনে তাকে পাথর মেরে, শিরচ্ছেদ করিয়ে অথবা ফাঁসিতে ঝুলিয়ে হত্যার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে দলটি। মিছিল কালীন ফাঁসি ফাঁসি চাই, মুরতাদের ফাঁসি চাই, নবী অবমাননাকারীর ফাঁসি চাই, হজ্ব ও তাবলীগের কুটুক্তিকারী ফাঁসি চাই, এক দফা এক দাবি ফাঁসি না দিয়ে কই যাবি, ধরধর ধর মুরতাদ ধর, ধরে ধরে জবাই কর, বাংলার জমিনে মুরতাদের জায়গা নাই, নাস্তিকের ঠাই নাই, দুনিয়ার মুসলিম এক হও লড়াই কর, জ্বালো জ্বালো আগুন জ্বালো, চইলা যা ভাইগা যা, বাংলাদেশ ছাইড়া যা।

শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় আশপাশের এলাকা। আবদুল লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীকে জোরালো করতে এনএলপি আয়োজিত বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দলটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল্লাহ জিয়া। তিনি বলেন, ইসলাম বিদ্বেষী মুরতাদ লতিফ সিদ্দীকী বাংলাদেশসহ বিশ্বের ২০০ কোটি মুসলমানের কলিজায় ছুরি মেরেছে। তাদের ধর্মীয় অনুভুতিতে কুঠারাঘাত করেছে।  এমতাবস্থায় অবিলম্বে এ মুরতাদকে হত্যা করতে হবে। কারণ মুরতাদ ও মুসলমানের ঠাই কখনও একসাথে হতে পারে না। শেখ হাসিনার সরকারকে হয় ১৬ কোটি মানুষকে ভালবাসতে হবে নচেৎ এই মুরতাদকে ভালবাসতে হবে। মুরতাদ ও মুসলমানকে যে একসাথে ভালবাসে সে কখনও মুসলিম হতে পারে না। সে দ্বিমুখীর কারণে মুনাফিক ও মুরতাদ দুই হবে। তাই সরকার যদি নিজেকে মুরতাদ হিসেবে প্রমান না দিতে চায় তাহলে অচিরেই এই মুরতাদকে বিচারের আওতায় এনে ফাঁসি দিতে হবে।  এমনটি যদি না করে তাহলে বোঝা যাবে, কোটি জনতার হৃদয়ে আগুন জ্বালিয়ে সরকার দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছে। এরই প্রয়োজনে এই মুরতাদের ফাঁসি কার্যাকর করার লক্ষ্যে এনএলপি’র আন্দোলন চলছে এবং চলবে।989898989

তিনি আবদুল লতিফ সিদ্দিকীকে ফাঁসি দিয়ে আওয়ামীলীগের ইমেজ রক্ষা করার বিষয়টিতে জোর দিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান।

এনএলপি’র কেন্দ্রিয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ শিহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোঃ শামসুল আলম খান, মোঃ মোবারক হোসেন, মোঃ জহিরুল আলম, মোহাম্মদ হোসাইন ঢালু, ভারপ্রাপ্ত মহাসচিব আরিফুল ইসলাম কাকন, যুগ্ম মহাসচিব আশরাফুজ্জামান, কামরুজ্জামান মিলন, সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ ফারুক, দপ্তর সম্পাদক মোঃ শওকত হোসেন, যুব বিষয়ক সম্মাদক মোঃ মনির হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক সোহাগ দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোতাসিম বিল্লাহ, সহ ধর্ম বিষয়ক আবদুল কুদ্দুস আনসারী, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জোবায়ের হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হালিম হিমসহ প্রমুখ নেতারা বিক্ষোভ মিছিলে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।






মন্তব্য চালু নেই