মেইন ম্যেনু

‘লতিফকে নিয়ে সরকারের নাটক’

‘লতিফ সিদ্দিকীকে নিয়ে নাটক তৈরি করে জনবিচ্ছিন্ন সরকার জনগণের মধ্যে ধোঁয়াশা সৃষ্টি করতে চায়’ দাবি করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোক্টে রুহুল কবির রিজভী।

লতিফ সিদ্দিকীর বক্তব্যে নিউইয়র্কের বক্তব্যে আওয়ামী লীগের জীবন দর্শন বলেও মন্তব্য করেন তিনি।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার বিকেল তিনটায় এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সংবাদ সম্মেলনে বিমানবন্দরে আলোচিত স্বর্ণ চোরাচালানের সঙ্গে বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন জড়িত এমন দাবি করেন রিজভী আহমেদ বলেন, “এই জামাল উদ্দিন বিমানবাহিনীর মিগ-২৯ ক্রয়ে দুর্নীতির অন্যতম হোতা। এর পুরস্কারস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বিমানের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেন। তার দুর্নীতির বিরুদ্ধে বিমানের কর্মকর্তা-কর্মচারীরা সোচ্চার হলেও প্রধানমন্ত্রীর আশীর্বাদপুষ্ট হওয়ায় তিনি রয়েছেন বহালতবিয়তে। উল্টো তিন মন্ত্রী পরিবর্তন হয়েছেন। কিন্তু জামাল উদ্দিনের প্রতি প্রধানমন্ত্রীর কি স্বার্থ আছে তা জাতি জানতে চায়।”

রিজভী বলেন, “আমাদের দেশের ভোটারবিহীন অবৈধ প্রধানমন্ত্রীর মুখে সবসময় দুর্নীতির বিরুদ্ধে বিরুদ্ধে বড় বড় গালভরা কথা শোনা যায়, আর দুর্নীতির বরপুত্ররা সবাই তার ঘনিষ্ট। প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে কথা শুনে একটা প্রবাদ মনে পড়ে গেল-সব চুরিই পাপ, তবে সুযোগ পেলে ছাড়তে নেই।”

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রিজভী বলেন, “লতিফ সিদ্দিকীর নিউইয়র্কে দেয়া বক্তব্যে যে জীবন দর্শন ফুটে উঠেছে সেটা আওয়ামী লীগেরই জীবন দর্শন। ফলে তার গ্রেফতারে সরকারের আন্তরিকতা নেই। যা হচ্ছে এটা নাটক, প্রহসন।”






মন্তব্য চালু নেই