মেইন ম্যেনু

রোনালদোর সঙ্গে চুক্তি সম্ভব: ভন গল

রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়ার বিষয়ে জল্পনা কল্পনা চলছেই। আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে দেখা যেতে পারে পর্তুগিজ সেনসেশনকে এমন খবর রটেছে অনেক আগেই। এবার সেই সম্ভাবনার পালে হাওয়া লাগালেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ লুইস ফন গল।
ম্যানইউ বস ফন গল জানিয়েছেন রোনালদোর সঙ্গে চুক্তি করা তার দলের পক্ষে খুবই সম্ভব। কিন্তু মাদ্রিদই ছাড়তে চাইবে না তাকে। আর তা যদি হয় তা হলে সব কিছু নির্ভর করছে সিআর সেভেনের উপরই।
এ বিষয়ে কিছুটা মজা করেই বললেন গল, ‘এটা সবসময়ই আলোচনার একটা বিষয় হয়ে আছে। কিন্তু আমি মনে করি না যে মিডিয়া রোনালদোকে কিনতে যাচ্ছে।’
তারপরই এ সম্পর্কে ব্যাক্তিগত অভিমত জানিয়ে তিনি বলেন, ‘এটা সম্ভব। আমি ফ্যালকাও সম্পর্কে সবসময় যা বলেছি, ঠিক তেমনি রোনালদোর মতো খেলোয়াড় সব সময় দলে অতিরিক্ত কিছু যোগ করে দেয়। কিন্তু আমি মনে করি না যে রিয়াল মাদ্রিদ তাকে বিক্রি করবে।’
তবে গুঞ্জনটা সত্য হবে এমন কথা বলেছেন অনেক ইউরোপিয়ান ফুটবলবোদ্ধারা। তার উপর মৌসুম শুরুর আগে রোনালদোর বলা কিছু কথা ম্যানইউভক্তদের সেই আশা বাড়িয়ে দিবে বৈকি।
‘আমি ম্যানইউ ভালবাসি। সবাই সেটা জানে। আমি এটা অনেকবারই বলেছি। ম্যানইউ আমার হৃদয়। আমি সেখানে অনেক বন্ধু রেখে এসেছি। সেখানকার ভক্তরাও দারুণ। আশা করি আমি একদিন ফিরে আসতে পারব কোন একদিন।’ বলেছেন রোনালদো।






মন্তব্য চালু নেই