মেইন ম্যেনু

রোনালদোর পক্ষেই বাজি রেইনার

বায়ার্ন মিউনিখের স্প্যানিশ গোলকিপার পেপে রেইনার বাজি ক্রিশ্চিয়ানো রোনালদোর ওপরই। রিয়াল মাদ্রিদের হটসেশন যে টানা দ্বিতীয় বারের মতো বিশ্বসেরার মুকুট পরতে যাচ্ছেন সে বিষয়ে নিঃশংসয় ৩২ বছর বয়সী গ্লাভসম্যান। তবে রেইনা সাথে সাথে এটাও বিশ্বাস করেন যে, এই ট্রফিটি জেতা উচিত ম্যানুয়েল ন্যুয়ারের।

বার্সেলোনার লিওনেল মেসি ও জার্মানির বিশ্বকাপ জয়ী দলের সদস্য ম্যানুয়েল ন্যুয়ারকে ছাপিয়ে আসছে জানুয়ারিতে ব্যালন ডি’অর জয়ে সবচেয়ে ফেভারিট পর্তুগিজ রোনালদো। কারণ গেল মৌসুম জুড়ে ফুটবলে মাঠে অনেক কীর্তিগাথা রচনা করেছেন সিআরসেভেন। রিয়াল মাদ্রিদকে ইউরোপের সেরা দলে পরিণত করেছেন।

জিতিয়েছেন কোপা ডেল রে। এবার মৌসুমে তো আরো দুরন্ত ২৯ বছর বয়সী ফুটবলার। লা লিগায় ১৪ ম্যাচেই করেছেন ২৫ গোল। গোলের পসরা ছোটাচ্ছেন উয়েফা চ্যাম্পিয়নস লিগেও। সেজন্য রোনালদোর হাতে তৃতীয় বারের মতো ব্যালন ডি’অর ট্রফি ওঠা অনেকের মতে কেবল সময়ের অপেক্ষা।

এই বিষয়ে ওয়াকিবহাল রেইনাও। তাই বায়ার্ন মিউনিখের গোলকিপার অকপট স্বীকার করছেন, ‘আমার মনে হয় শেষ পর্যন্ত রোনালদোই শ্রেষ্ঠত্বের মুকুট পরবে। কিন্তু আমার চাওয়া এটি ন্যুয়ার জিতুক। যাইহোক একটি বিষয় আমাকে স্বীকার করতেই হবে একজন গোলকিপার হিসেবে রোনালদো ও মেসিকে পেছনে ফেলা দুঃসাধ্য। তবে মেধার ভিত্তিতে কিংবা দেশ ও ক্লাবের হয়ে তার পারফরম্যান্সের ভিত্তিতেও এটি ন্যুয়ারের প্রাপ্য।’ পরে বন্ধু ও সতীর্থ ইকার ক্যাসিয়াসেরও প্রশংসা করেন রেইনা।






মন্তব্য চালু নেই