মেইন ম্যেনু

রূপচর্চা করেন বেশি রোনালদো!

আরেকটি খোঁচা খেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। দু’দিন আগে রিয়াল তারকাকে খোঁচা দিয়েছিলেন জার্মানির ম্যান্যুয়েল ন্যুয়ার। বলেছিলেন, অন্তর্বাসের মডেল হয়ে এতবড় হয়েছেন রোনালদো। এবার মোক্ষম খোঁচাটি দিলেন আইরিশ মহিলা ফুটবলার স্টেফানি রোশ।

আইরিশ এই ললনা বলেন, আমি রূপচর্চার জন্য যতগুলো প্রসাদনি ব্যবহার করি, রোনালদো করেন তার চেয়েও বেশি।

যদিও রোনালদো আগেই নিজে থেকে বলেছিলেন, ‘আমি সুদর্শন, অর্থও আছে অগাধ’। তবে এ সময়ে এসে ভিন্ন ভিন্ন প্রেক্ষাপটে ভিন্ন ভিন্ন দু’জনের কাছ থেকে অনাকাংখিত খোঁচার মুখোমুখি হলেন তিনি।

ক্রিশ্চিয়ানো রোনালদোফিফা ব্যালন ডি’অরে রোনালদোর প্রতিদ্বন্দ্বী ম্যানুয়েল ন্যুয়ার। কিন্তু স্টেফানি তো আর রোনালদোর প্রতিদ্বন্দ্বী নন। তাহলে কেন এই খোঁচা? কারনটা পরিস্কার নয়।

যদিও বছরের সেরা গোলদাতার পুরস্কার পুসকাস অ্যাওয়ার্ডের জন্য ইব্রাহিমোভিচ, হামেস রদ্রিগেজদের সঙ্গে রয়েছে স্বর্নকেশি এই মহিলা ফুটবলারের নামও।
তবে বিজ্ঞাপনের বাজারে রোনালদোর প্রতিদ্বন্দ্বী হলেও হতে পারেন রোশ। কারণ সেখানে তারও চাহিদা কম নয়। যদিও সেটা রোনালদোর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় আসার মত নয়।

তবুও রোশ বললেন, ‘রোনালদোর মতো নিজের রূপ নিয়ে অহংকার দেখানো আমার শোভা পায় না। ওর ব্যাগে তো আমার চেয়ে বেশি রূপচর্চার সামগ্রী থাকে।’






মন্তব্য চালু নেই